AB Bank
ঢাকা বুধবার, ০২ অক্টোবর, ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বোয়ালখালীতে দুই নেতার বিরুদ্ধে চাঁদাদাবির অভিযোগ


বোয়ালখালীতে দুই নেতার বিরুদ্ধে চাঁদাদাবির অভিযোগ

চট্টগ্রামে বোয়ালখালীতে দক্ষিণ জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক ডা.মহসিন খাঁন তরুণ ও উপজেলা শ্রমিক দলের সদস্য সচিব আব্দুল ছত্তারের বিরুদ্ধে চাঁদাদাবির অভিযোগ এনেছেন মেসার্স এবি এন্টারপ্রাইজ নামীয় একটি ওয়েস্টিজ ব্যবসা প্রতিষ্ঠানের ব্যবসায়ীরা।

আজ  রাত ৯টায় বোয়ালখালী প্রেস ক্লাবের অস্থায়ী কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ অভিযোগ আনেন প্রতিষ্ঠানটির ভুক্তভোগী ব্যবসায়ী মো.আবছার উদ্দিন। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করে তিনি বলেন, আমাদের ব্যবসা প্রতিষ্ঠান বোয়ালখালী পৌরসভার ৭নম্বর ওয়ার্ডের রায়খালী ব্রিজ এলাকায়। উক্ত ব্যবসা প্রতিষ্ঠান থেকে গত ১৮ সেপ্টেম্বর থেকে ডা.মহসিন খাঁন তরুণ ও আব্দুল ছত্তার চাঁদাদাবি করে আসছে। তাদের চাঁদা দিতে অস্বীকৃতি জানালে গত ২৬ সেপ্টেম্বর বিকেল ৪টার সময় ডা. মহসিন খাঁন তরুণ ও আব্দুল সত্তারসহ অজ্ঞাত ৪ব্যক্তি আমাদের ব্যবসা প্রতিষ্ঠানে গিয়ে ব্যবসা করতে দেবে না এবং হামলা-মামলা করবে বলে হুমকি প্রদান করেন। এতে আমরা আতঙ্কের মধ্যে রয়েছি। 

এ বিষয়ে  মঙ্গলবার (১ অক্টোবর) বোয়ালখালী থানায় সাধারণ ডায়েরী করেছি। এসময় উপস্থিত ছিলেন মেসার্স এবি এন্টারপ্রাইজের অংশীদার ব্যবসায়ী আশীষ ভট্টাচার্য, জাহেদুল হক সোহেল ও মো.আজাদ।  জানতে দক্ষিণ জেলা শ্রমিকদলের সাধারণ সম্পাদক ডা.মহসিন খান তরুণের মুঠোফোনে একাধিকবার কল দিলে সংযোগ পাওয়া যায়নি। বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ  (ওসি) গোলাম সরোয়ার বলেন, চাঁদাদাবির বিষয়ে একটি জিডি করেছেন মো.আবছার উদ্দিন নামের একব্যক্তি। এ বিষয়ে খোঁজ নিচ্ছি।

একুশে সংবাদ/ এস কে 


 

সর্বোচ্চ পঠিত - সারাবাংলা

Link copied!