AB Bank
ঢাকা বুধবার, ০২ অক্টোবর, ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নিয়ামতপুর থানার নবাগত ওসির সাথে সাংবাদিকদের মতবিনিময়


Ekushey Sangbad
মোঃ ইমরান ইসলাম, নিয়ামতপুর, নওগাঁ
০৫:৫৯ পিএম, ২ অক্টোবর, ২০২৪
নিয়ামতপুর থানার নবাগত ওসির সাথে সাংবাদিকদের মতবিনিময়

নওগাঁর নিয়ামতপুর থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) হাবিবুর রহমানের সাথে নিয়ামতপুর উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার(০২ অক্টোবর) বিকেলে থানা মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, নিয়ামতপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও কালের কন্ঠের প্রতিনিধি তোফাজ্জল হোসেন, সাধারণ সম্পাদক ও দৈনিক ইত্তেফাকের সংবাদদাতা জনি আহমেদ, সহ-সভাপতি ও দৈনিক সকালের সময়ের প্রতিনিধি জাবেদ আলী, সহ-সভাপতি ও দৈনিক সংবাদের প্রতিনিধি আব্দুল মতিন, সাংগঠনিক সম্পাদক ও দৈনিক গণমুক্তির প্রতিনিধি মিলন হোসেন, অর্থ-বিষয়ক সম্পাদক ও দৈনিক নয়া দিগন্তের প্রতিনিধি জামাল হোসেন, দপ্তর সম্পাদক ও দৈনিক মানবজমিনের প্রতিনিধি শাকিল হোসেন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও দৈনিক কালবেলার প্রতিনিধি ইমরান ইসলাম, দৈনিক মুক্ত খবরের নিজস্ব প্রতিবেদক আলমগীর মন্ডল, দৈনিক সময়ের কন্ঠের প্রতিনিধি আল মাহমুদ প্রমুখ।

এ সময় নবাগত ওসি হাবিবুর রহমান বলেন, সাংবাদিকরা হলেন সমাজের আয়না। পুলিশ ও সাংবাদিক একসাথে কাজ করলে সমাজের সবধরণের অপরাধ নির্মূল করা সম্ভব। তিনি অপরাধ নির্মূলে থানা পুলিশকে প্রেসক্লাব নেতৃবৃন্দের সহযোগিতা কামনা করেন।

একুশে সংবাদ/ এস কে

 

 

সর্বোচ্চ পঠিত - সারাবাংলা

Link copied!