AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০৩ অক্টোবর, ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নান্দাইলে বাস ও ইজিবাইকের সংঘর্ষে নিহত ২ আহত ৭


নান্দাইলে বাস ও ইজিবাইকের সংঘর্ষে নিহত ২ আহত ৭

ময়মনসিংহের নান্দাইলে বাস ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে ইজিবাইক চালক ও একজন যাত্রী ঘটনাস্থলে নিহত হয়েছে। এছাড়া সাতজন ইজিবাইক যাত্রী আহত হয়েছে। আহতদের মধ্যে আকলিমা আক্তার (৩০) নামে এক মহিলা যাত্রী আশংকাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছে। 

বুধবার (২অক্টোবর) দুপুর ১ টার দিকে ময়মনসিংহ -কিশোরগঞ্জ মহাসড়কের নান্দাইল উপজেলার ডাংরী নামক নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে। 

জানাগেছে, ময়মনসিংহ থেকে আসা ভৈরবগামী শ্যামল ছায়া বাস ঢাকা মেট্রো-ব-১১-৩৩৫৩ এর সাথে নান্দাইল চৌরাস্তা টু নান্দাইলগামী ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ইজিবাইক চালক ফিরোজ মিয়া (৫৮) ও ইজিবাইকের যাত্রী বাদল মিয়া (৩৫) ঘটনাস্থলে নিহত হয়। 

নিহত ফিরোজ মিয়া নান্দাইল পৌরসভার দশালিয়া গ্রামের মৃত নবী নেওয়াজের পুত্র এবং বাদল মিয়া নান্দাইল উপজেলার আচারগাঁও ইউনিয়নের সুতরাটিয়া গ্রামের মৃত আমজদ আলীর পুত্র। 

এছাড়া ইজিবাইকের যাত্রী অত্র উপজেলার ধরগাঁও গ্রামের জসিম উদ্দিনের পুত্র অভি (১০), আনোয়ারের স্ত্রী পলি আক্তার (৩০), জামতলা গ্রামের হারিছ উদ্দিনের কন্যা আকলিমা (৩০) ও হোসেনপুর উপজেলার হোসেনপুর গ্রামের মৃত মনির উদ্দিনের পুত্র মফিজ উদ্দিন (৬৫) সহ অজ্ঞাত আরো ৩ জন আহত হয়। 

নান্দাইল হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আজিজুর রহমান দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘাতক বাসকে আটক করা হলেও চালক পালিয়ে গেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। 

 

একুশে সংবাদ/বিএইচ

সর্বোচ্চ পঠিত - সারাবাংলা

Link copied!