AB Bank
ঢাকা শুক্রবার, ০৪ অক্টোবর, ২০২৪, ১৮ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সরিষাবাড়ীতে আ.লীগের ১৯৫ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা গ্রেফতার - ৪


সরিষাবাড়ীতে আ.লীগের ১৯৫ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা গ্রেফতার - ৪

জামালপুরের সরিষাবাড়ীতে নাশকতার অভিযোগে আওয়ামী লীগের ১৯৫ নেতাকর্মীর বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার উপজেলার কামরাবাদ গ্রামের মৃত জয়েন শেখের ছেলে বিএনপি‍‍`র সমর্থক মো. অলিল মিয়া বাদী হয়ে ৪৫ জনকে এজাহারভুক্ত এবং আরো ১৫০ জনকে অজ্ঞাত আসামি করে মামলা দায়ের করেন। ওই মামলায় বিশেষ অভিযান চালিয়ে ৪ জনকে গ্রেফতার করেছেন সরিষাবাড়ী থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন- উপজেলা  আওয়ামী লীগের দপ্তর সম্পাদক তরিকুল ইসলাম নিটোল,  পোগলদিঘা ইউনিয়নের ১নং ওয়ার্ড আ.লীগের সভাপতি আঃ বারেক, পৌর আ.লীগের সদস্য ও বাউসী বাজার হাট বিটার মোয়াজ্জেম হোসেন, পৌর ৩নং ওয়ার্ড আ.লীগ কর্মী আফজাল হোসেন। 

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ৪ আগষ্ট বিকেলে সারাদেশ ব্যাপী বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের এক দফা দাবির কর্মসূচিতে অংশ গ্রহণ করেন বাদী অলিল মিয়া। পরে আরামনগর বাজার হতে একটি মিছিল বের হয়ে পৌর শহরের পাকা রাস্তা ধরে বাস টার্মিনালের দিকে যায়। এসময় আ.লীগ সমর্থক বিবাদীরা মিছিলে অতর্কিত ভাবে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা করে। পরবর্তীতে মিছিলটি ছত্রভঙ্গ হলে হামলা কারীদের ধাওয়াই অলিল মিয়া সহ অনেকেই আহত হয়। পরে স্থানীয়ভাবে চিকিৎসা নিয়ে সুস্থ্য হয়ে পৌর মেয়র মনির উদ্দিনকে প্রধান আসামি করে সরিষাবাড়ী থানায় ১৯৫ জনের বিরুদ্ধে নাশকতার মামলা দায়ের করেন অলিল মিয়া।

এ-বিষয়ে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ চাঁদ মিয়া বলেন, ‘অলিল মিয়া নামে একজন বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে ৪৫ জনকে এজাহারভুক্ত এবং ১৫০ জনকে অজ্ঞাতনামা আসামি করে মামলা করেছেন। তাদের মধ্যে ৪ জন আসামিকে গেপ্তার করে বুধবার বিকালে জামালপুর আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। 

 

একুশে সংবাদ/বিএইচ

সর্বোচ্চ পঠিত - সারাবাংলা

Link copied!