AB Bank
ঢাকা শনিবার, ০৫ অক্টোবর, ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নিয়ামতপুরে সাধনকে গ্রেফতারে বিএনপির আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ


Ekushey Sangbad
মোঃ ইমরান ইসলাম, নিয়ামতপুর, নওগাঁ
০৪:৪১ পিএম, ৪ অক্টোবর, ২০২৪
নিয়ামতপুরে সাধনকে গ্রেফতারে বিএনপির আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ

নওগাঁ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদারকে গ্রেফতারের খবরে নিয়ামতপুরে উপজেলা বিএনপির উদ্যোগে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার রাতেই নিয়ামতপুর উপজেলায় সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ডাক্তার ছালেক চৌধুরীর পক্ষে শামীম রেজা বাদশা চৌধুরী নেতৃত্বে নিয়ামতপুর বাজারে আনন্দ মিছিল হয়।

শুক্রবার (০৪ অক্টোবর) সকালে নিয়ামতপুর উপজেলার গাবতলী বাজারে নওগাঁ জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির মনোনীত প্রার্থী মোস্তাফিজুর রহমানের পক্ষে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়।

এর আগে বৃহস্পতিবার রাতে রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখা (ডিবি)। মিষ্টি বিতরণের পাশাপাশি এলাকার জনগণ সাধনের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যক্তিরা বলেন, ক্ষমতা পেয়ে সাধন জমি দখল, অবৈধ সম্পদ অর্জন, মানুষের উপর জুলুমসহ নানা অপকর্ম করেছেন। যার কারণে তিনি গ্রেফতার হওয়ার পর এলাকাবাসী মিষ্টি বিতরণ করেছেন। আনন্দ উদযাপন করছেন। এটা থেকে ক্ষমতাশীনদের শিক্ষা নেওয়া উচিত।

একুশে সংবাদ/ এস কে

 

সর্বোচ্চ পঠিত - সারাবাংলা

Link copied!