AB Bank
ঢাকা রবিবার, ০৬ অক্টোবর, ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কালীগঞ্জে বিশ্ব শিক্ষক দিবস উদযাপিত


Ekushey Sangbad
ওমর ফারুক, কালীগঞ্জ, গাজীপুর
১২:৪৭ পিএম, ৫ অক্টোবর, ২০২৪
কালীগঞ্জে বিশ্ব শিক্ষক দিবস উদযাপিত

সারা দেশের ন্যায় কালীগঞ্জে বিশ্ব শিক্ষক দিবস উদযাপন করা হয়েছে। বিশ্ব শিক্ষক দিবস উদযাপন উপলক্ষে উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে বর্ণাঢ্য র‌্যালির আয়োজন করা হয়। 

শনিবার (৫ অক্টোবর) সকালে উপজেলা প্রশাসনের উদ্যোগে ‍‍`শিক্ষকের কন্ঠস্বর: শিক্ষায় নতুন সামাজিক অঙ্গিকার‍‍` শীর্ষক শিক্ষক দিবসের প্রতিপাদ্যকে সামনে রেখে উপজেলায় শিক্ষার মানোন্নয়নে শিক্ষকদের ভূমিকা, তাদের প্রতি সবার শ্রদ্ধাবোধ ও সম্মান বৃদ্ধির উদ্দেশ্যে সচেতনতা তৈরিতে কালীগঞ্জে কর্মরত শিক্ষকদের অংশগ্রহনে একটি বর্ণাঢ্য র‌্যালীর আয়োজন করা হয়। র‌্যালিটি উপজেলা চত্বর হতে বিশেষ বিশেষ সড়ক পদক্ষিন শেষে উপজেলা প্রাঙ্গনে এসে শেষ হয়। 

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাধ্যমিক শিক্ষা অফিসার নুর-ই-জান্নাত, কালীগঞ্জ মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ মূ. নাজমুল ইসলাম, কালীগঞ্জ মহিলা ডিগ্রি কলেজের প্রভাষক গোলাম রসুল, উপজেলা একাডেমিক সুপারভাইজার শারমিন সুলতানা, কালীগঞ্জ আর আর এন পাইলট সরকারী উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক মো. ইকবাল হোসেন, এম.সি.এম হাই স্কুলের প্রধান শিক্ষক তাপস কুমাড় দাস, মেহের আফরোজ চুমকি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা শাহানাজ বেগম সাথীসহ উপজেলার বিভিন্ন কলেজ, প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবং সহকারী শিক্ষক-শিক্ষিকাসহ উপজেলা প্রশাসনের বিভিন্নস্তরের কর্মকর্তাবৃন্দ।  

 

একুশে সংবাদ/ এস কে


 

সর্বোচ্চ পঠিত - সারাবাংলা

Link copied!