AB Bank
ঢাকা রবিবার, ০৬ অক্টোবর, ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দৌলতদিয়ায় নানা আয়োজনে বিশ্ব শিশু দিবস ও শিশু সপ্তাহ উদযাপন


দৌলতদিয়ায় নানা আয়োজনে বিশ্ব শিশু দিবস ও শিশু সপ্তাহ উদযাপন

‍‍`প্রতিটি শিশুর অধিকার রক্ষা আমাদের অঙ্গীকার‍‍` প্রতিপাদ্যে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া যৌনপল্লীর পাশে অবস্থিত বেসরকারি প্রতিষ্ঠান দৌলতদিয়া মুক্তি মহিলা সমিতির উদ্যোগে নানা আয়োজনে মধ্যে দিয়ে বিশ্ব শিশু দিবস ও শিশু সপ্তাহ উদযাপন করা হয়েছে। 

শনিবার (০৫ অক্টোবর) বেলা ১২ টার দিকে মুক্তি মহিলা সমিতির কার্যালয়ের সামনে থেকে বর্ণাঢ্য র‍্যালী বের করা হয়। পরে মুক্তি মহিলা সমিতির কনফারেন্স রুমে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। এর আগে সকালে শিশুদের অংশগ্রহণে বিভিন্ন ধরণের খেলাধুলার প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

মুক্তি মহিলা সমিতির প্রোগ্রাম ডিরেক্টর আতাউর রহমান মঞ্জুর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন গোয়ালন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা জ‍্যােতি বিকাশ চন্দ্র।

অন্যান্যে মধ্যে আরও বক্তব্য রাখেন  মুক্তি মহিলা সমিতির নির্বাহী পরিচালক মর্জিনা বেগম, গোয়ালন্দ প্রেসক্লাবের সভাপতি আবুল হোসেন মোল্লা, দৌলতদিয়া বাজার ব‍্যবসায়ী পরিষদের সাবেক সাধারণ সম্পাদক মো. মান্নান মিয়া

প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন গোয়ালন্দ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামীম শেখ, এমএমএস ইসিডি সেন্টার প্রকল্পের কর্মকর্তা বাচ্চু মিয়া, আলো প্রকল্পের কর্মকর্তা নুরুজ্জামান প্রমুখ।

বক্তারা শিশুদের অধিকার, শিশুদের নিরাপত্তা নিয়ে বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন এবং তাদের পাশে থাকার অঙ্গীকার করেন।

একুশে সংবাদ/ এস কে 

সর্বোচ্চ পঠিত - সারাবাংলা

Link copied!