AB Bank
ঢাকা রবিবার, ০৬ অক্টোবর, ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মোরেলগঞ্জে মুক্তিযোদ্ধা প্রজন্ম দলের নবগঠিত কমিটির মিছিল ও সমাবেশ অনুস্টিত


Ekushey Sangbad
ফাহাদ হোসেন, মোরেলগঞ্জ, বাগেরহাট
০৯:২৭ পিএম, ৫ অক্টোবর, ২০২৪
মোরেলগঞ্জে মুক্তিযোদ্ধা প্রজন্ম দলের নবগঠিত  কমিটির  মিছিল ও সমাবেশ অনুস্টিত

বাংলাদেশ জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা প্রজন্ম দল মোরেলগঞ্জ উপজেলা ও পৌর শাখার নবগঠিত কমিটির উদ্যোগে মিছিল ও সমাবেশ অনুস্টিত হয়েছে। 

কেন্দীয় কমিটিকে শুভেচ্ছা জানিয়ে ৫ (অক্টোবর) শনিবার বিকেলে মিছিলটি মোরেলগঞ্জ পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে মোরেলগঞ্জ প্রেসক্লাবের সামনে এসে সমাবেশ করেন। মুক্তিযোদ্ধা প্রজন্ম দলের বাগেরহাট জেলার সভাপতি এবাদুল হক শাহীন  ও জেলা মুক্তিযোদ্ধা প্রজন্ম দলের সাধারণ সম্পাদক মোজাহিদুল ইসলাম এই মিছিলে অংশ নেয়।


মুক্তিযোদ্ধা প্রজন্ম দলের মোরেলগঞ্জ উপজেলা শাখার নবগঠিত কমিটির সভাপতি বদিউজ্জামান রিপন, সাধারণ সম্পাদক জুলাশ হোসেন সোহাগ এবং পৌর কমিটির সভাপতি নাঈম ইকবাল,সাধারণ সম্পাদক মাসুম বিল্লাহ নেতৃত্বে  অসংখ্য জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা প্রজন্ম দলের নেতাকর্মী শুভেচ্ছা মিছিলে অংশ নেয়। জিয়ার সৈনিক স্লোগানে মুখরিত হয় পুরো পৌর শহর।


মিছিল শেষে নবগঠিত এ কমিটিকে অভিনন্দন জানিয়েছেন থানা বিএনপির আহবায়ক শহিদুল হক বাবুল, পৌর বিএনপির আহবায়ক শিকদার ফরিদুল ইসলাম, পৌর বিএনপির যুগ্ন আহবায়ক আব্দুস ছামাদ ফকির, উপজেলা বিএনপির যুগ্ন আহবায়ক রাসেল ফকির,পৌর বিএনপির যুগ্ন আহবায়ক বদিউজ্জামান মহারাজ, পৌর শ্রমিলদলের সভাপতি  মাসুদ খান চুন্নু, কৃষকদলের আহবায়ক মশিউর রহমান শফিক প্রমুখ।


মিছিল শেষে নবগঠিত উপজেলা ও পৌর  কমিটির নেতৃবৃন্দ  কেন্দীয় মুক্তিযোদ্ধা প্রজন্ম দলের সভাপতি ও সাধারণ সম্পাদকের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। 

 

একুশে সংবাদ/বিএইচ

সর্বোচ্চ পঠিত - সারাবাংলা

Link copied!