AB Bank
ঢাকা রবিবার, ০৬ অক্টোবর, ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাজনগরে ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযানে ১৪ হাজার টাকা জরিমানা


রাজনগরে ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযানে ১৪ হাজার টাকা জরিমানা

মৌলভীবাজারের রাজনগরে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: শফিকুল ইসলাম এর নেতৃত্বে ও রাজনগর থানার পুলিশ ফোর্সের সহযোগিতায় নিত্যপণ্য সামগ্রী ও অন্যান্য ব্যবসায়ী প্রতিষ্ঠানে বাজার তদারকি অভিযান ও সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করা হয়।

রবিবার (৬ অক্টোবর) রাজনগর উপজেলার মুন্সিবাজারসহ বিভিন্ন স্থানে নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রী ও বাজার তদারকি অভিযানে মেয়াদ উত্তীর্ণ খাদ্য পণ্য বিক্রয় করা, দৃশ্যমান স্থানে মূল্য তালিকা প্রদর্শন না করা, প্যাকেটজাত পণ্যের গায়ে উৎপাদন তারিখ, মেয়াদ উত্তীর্ণের তারিখ ও মূল্য উল্লেখ না থাকাসহ বিভিন্ন অনিয়মের দায়ে উপজেলার ৩টি ব্যবসায়ী প্রতিষ্ঠানকে ১৪ হাজার টাকা জরিমানা করা হয়।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: শফিকুল ইসলাম বলেন, রোববার দুপুরে 

রাজনগরে বাজার মনিটরিং অভিযান ও সচেতনতামূলক কার্যক্রম পরিচালনাকালে বিভিন্ন অনিয়মের দায়ে মুন্সিবাজারে অবস্থিত মায়া এন্টারপ্রাইজকে ৩ হাজার টাকা, লুলু মিয়া স্টোরকে ৪ হাজার টাকা, সাকিল এন্টারপ্রাইজকে ৭ হাজার টাকা জরিমানা আরোপ ও তা আদায় করা হয়।    

ন্যায্য মূল্যে পণ্য ও নিরাপদ খাদ্য প্রাপ্তি নিশ্চতকরণে বাণিজ্য মন্ত্রণালয়ের সার্বিক তত্ত্বাবধানে থাকা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মৌলভীবাজার জেলা কার্যালয়ের এরকম অভিযান অব্যাহত থাকবে বলেও জানান ভোক্তা অধিদপ্তরের মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: শফিকুল ইসলাম।

একুশে সংবাদ/ এস কে 


 

সর্বোচ্চ পঠিত - সারাবাংলা

Link copied!