AB Bank
ঢাকা রবিবার, ০৬ অক্টোবর, ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

খাগড়াছড়িতে সাম্প্রদায়িক সম্প্রীতি ও সংঘাত  নৈরাজ্যের বিরুদ্ধে সমাবেশ অনুষ্ঠিত


Ekushey Sangbad
আবু রাসেল সুমন, খাগড়াছড়ি
০৪:২৯ পিএম, ৬ অক্টোবর, ২০২৪
খাগড়াছড়িতে সাম্প্রদায়িক সম্প্রীতি ও সংঘাত  নৈরাজ্যের বিরুদ্ধে সমাবেশ অনুষ্ঠিত

সাম্প্রদায়িক সংঘাত, অস্থিতিশীল পরিস্থিতি , নৈরাজ্য, এবং গুজব ছড়িয়ে শান্ত পাহাড় কে অশান্ত করে তুলে সাম্প্রদায়িক সম্প্রীতি  বিনষ্ট করার বিরুদ্ধে খাগড়াছড়ি উপজেলা প্রশাসনের উদ্যোগে সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

রবিবার ( ৬ অক্টোবর ) খাগড়াছড়ি সদর উপজেলা প্রশাসন সম্মেলন কক্ষে আয়োজিত এ সম্প্রীতি অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা সুজন চন্দ্র রায়ের সভাপতিত্ত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. সহিদুজ্জামান।

সম্প্রীতি সমাবেশে বক্তরা বলেন, শান্ত এ পাহাড়’কে সংঘাত, নৈরাজ্য মুক্ত, সাম্প্রদায়িক দাঙ্গা, ও অস্থিতিশীল যে কোন পরিবেশ রুখে দিয়ে ভাতৃত্বের সম্প্রীতির বন্ধন অটুট রাখতে আজকের এ সমাবেশের মুল লক্ষ্য। এখানে সকল ধর্মের সকল সম্প্রদায়ের মানুষ শান্তিপ্রিয় ভাবে বসবাস করবে। পাহাড়ে আগে যেমন সকলে একে অপরের প্রতি সম্মান শ্রদ্ধাবোধ রেখে বসবাস করে আসছে, আশা রাখি ভবিষ্যতে ও একে অপরের প্রতি সেই সম্পর্ক টিকিয়ে রাখতে সচেতন থাকবো। তাই আমরা সকলে মিলে এ পাহাড়কে সুন্দর করে গড়ে তুলি,যেখানে থাকবে না কোন হানাহানি, বৈষম্যতা,সাম্প্রদায়িক কোন সহিংসতা। সকল সম্প্রদায় শান্তিতে বসবাস করার জন্য এ পাহাড়কে শান্তিবাস যোগ্য হিসেবে গড়ে তুলি। আমরা সকলে মিলে অপশক্তির বিরুদ্ধে এক হয়ে রুখে দাঁড়াই। 

এসময় উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি পুলিশ সুপার মো. আরেফিন জুয়েল,জেলা ভূমি কর্মকর্তা অঞ্জন কুমার দাশ, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুল বাতেন মৃদা, খাগড়াছড়ি প্রেস ক্লাবের সহ-সভাপতি এইচ.এম. প্রফুল্ল, সাধারণ সম্পাদক এডভোকেট জসীমউদ্দিন মজুমদার, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুর রব রাজা, 

ইসলামি শাসনতন্ত্র আন্দোলন সদর উপজেলা নেতা মাওলানা তরিকুল, খাগড়াছড়ি জেলা পূজা উদযাপন কমিটির সভাপতি অশোক মজুমদার,সুশীল সমাজের ব্যক্তিবর্গ সহ আরও অনেকেই। 

একুশে সংবাদ/ এস কে 

সর্বোচ্চ পঠিত - সারাবাংলা

Link copied!