AB Bank
ঢাকা রবিবার, ০৬ অক্টোবর, ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বন্দরে এক গৃহিণীর অর্ধগলিত লাশ উদ্ধার


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,নারায়নগঞ্জ
০৭:০১ পিএম, ৬ অক্টোবর, ২০২৪
বন্দরে এক গৃহিণীর অর্ধগলিত লাশ উদ্ধার

গতকাল রবিবার (০৬ অক্টোবর) নারায়ণগঞ্জ বন্দর থানা পুলিশ শেলিনা আক্তার (৫৫) নামে এক গৃহিণীর নিজ বাড়ি তিন গাঁ কুশিয়ারা ব্রিজ সংলগ্ন বালুর মাঠ এলাকা থেকে তার অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে। 

নিহত শেলিনা আক্তারের স্বামী মোঃ রবিউল এর দুটি বাড়ির মধ্যে একটি বন্দরের তিন গাঁ অপরটি একই এলাকার নবীগঞ্জ রেললাইন কাজী বাড়ি।গত বৃহস্পতিবার ৩ অক্টোবর রাতে নবীগঞ্জ রেললাইন এর বাড়ি থেকে ঘরের কাজকর্ম শেষ করে বেরিয়ে পরে শেলিনা।পরের দিন ৪ অক্টোবর শুক্রবার সকালে মোবাইল ফোন বন্ধ পেয়ে  শেলিনা আক্তার কে খুজতে বের হলে নতুন বাড়ি তিন গাঁ কুশিয়ারা আসলে বাহিরের গেইট তালাবদ্ধ অবস্থায় দেখে ফিরে যায়।তিন দিন খোজাখুজির এক পর্যায়ে রবিবার (৬ অক্টোবর) আবার নতুন বাড়ি তিন গাঁ কুশিয়ারা ব্রিজ সংলগ্ন বালুর মাঠ এলাকায় আসে এবং গেইট তালা দেখে শেলিনা আক্তার এর বড় ছেলের স্ত্রী ফাতেমা উঁকি দিয়ে দেখে ভেতরের ঘরের দরজা খোলা।তারপর হাতুড়ি দিয়ে গেইটের তালা ভেঙে ভিতরে প্রবেশ করলে শেলিনার অর্ধগলিত দুর্গন্ধময় লাশ দেখতে পায়। 

এব্যাপারে বন্দর থানার সাব-ইন্সপেক্টর সিরাজুল বলেন,আমরা খবর পেয়ে ঘটনা স্থলে এসে মরদেহটি সম্পর্কে সিআইডি কে জানাই।

পরবর্তীতে বন্দর থানা ওসি তরিকুল ঘটনা স্থল পরিদর্শন করেন। তিনি প্রাথমিক ভাবে হত্যা কান্ড বলে ধারণা করছেন।

নিহতের স্বামী রবিউল এর ভাষ্যমতে নিহত শেলিনা ১৪ বছর প্রবাসে ছিলেন। তার সাথে প্রতিবেশী নুরু এবং রাজা মিয়ার টাকা-পয়সার লেনদেন ছিলো। নুরুর কাছে ৫ (পাঁচ) লক্ষ টাকা পাওনা ছিল আমার স্ত্রী শেলিনা। আমার সন্দেহ পাওনা টাকা লেনদেনের কারনে এই ঘটনার সূত্রপাত। এদিকে নৃশংস ভাবে নিহত শেলিনার মেয়ের বক্তব্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা যায়, তিনি বলেন ঘটনাটি পরকীয়া সংক্রান্ত হতে পারে।

 

একুশে সংবাদ/ এস কে 

 

সর্বোচ্চ পঠিত - সারাবাংলা

Link copied!