AB Bank
ঢাকা রবিবার, ০৬ অক্টোবর, ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জুড়ীতে সামাজিক সংগঠন আল ইহসান ফাউন্ডেশনের আত্মপ্রকাশ


জুড়ীতে সামাজিক সংগঠন আল ইহসান ফাউন্ডেশনের আত্মপ্রকাশ

মৌলভীবাজারের জুড়ীতে সর্বস্তরের মানুষের জীবনযাত্রা এবং সুবিধাবঞ্চিত মানুষের পাশে থাকার লক্ষ্যে আল ইহসান ফাউন্ডেশনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে । 

শনিবার (৫ অক্টোবর) রাতে উপজেলার সদরের একটি মিলনায়তনে আল ইহসান ফাউন্ডেশনের আত্মপ্রকাশ উপলক্ষে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়। 

আব্দুল ওয়াহিদ পাঠানের সভাপতিত্বে ও আবুল কালামের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন মডার্ন মেডিকেল সার্ভিসের পরিচালক ও আল ইহসান ফাউন্ডেশন সভাপতি মুজিবুর রহমান আজিজি, ভূকশিমইল কলেজের প্রভাষক ও আল ইহসান ফাউন্ডেশনের সহ-সভাপতি জহিরুল ইসলাম সরকার, নয়াবাজার হোছন আলী উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক ফজলুল হক, নয়াবাজার আহমদিয়া ফাজিল মাদ্রাসার সিনিয়র শিক্ষক মনসুরুর রশিদ পলাশ, জাঙ্গিরাই দাখিল মাদ্রাসার শিক্ষক মাওলানা আব্দুল বারেক শাহী, বেলাগাঁও উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এরশাদ আলী, প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক আবুল হাশেম, ফখরুল ইসলাম, ইন্জিনিয়ার জাকির হোসেন শান্ত, ফারুক আহমেদ, ইকবাল হোসাইন, হাবিবুর রহমান মুরাদ, সাইফুল ইসলাম শাহী। 

এছাড়াও উপস্থিত ছিলেন সমাজসেবক নজরুল ইসলাম, হাবিবুর রহমান হাবিব, আসকর আলী, প্রবাসী মনিরুল ইসলাম, প্রবাসী আবুল কালাম, জুড়ী বাজারের ব্যবসায়ী রফিকুল ইসলাম, শহিদুল্লাহ কাউসার, বাবলু আহমেদ প্রমুখ।

আল ইহসান ফাউন্ডেশনের সভাপতি মুজিবুর রহমান আজিজি বলেন, জুড়ী উপজেলার সর্বস্তরের মানুষের জীবনযাত্রা, শিক্ষা, চিকিৎসা ও আর্থ-সামাজিক উন্নয়নে অগ্রগতির লক্ষ্যে এবং পিছিয়ে পড়া জনগোষ্ঠী ও সুবিধাবঞ্চিত মানুষদের পাশে থাকার লক্ষ্যে আল ইহসান ফাউন্ডেশের যাত্রা শুরু হয়েছে।

আল ইহসান ফাউন্ডেশন উপজেলার সর্বাধিক গ্রহণযোগ্য ও পরিচিত কতিপয় কলেজ-স্কুল- মাদ্রাসার শিক্ষক, ইঞ্জিনিয়ার, চিকিৎসক, আইনজীবী, ব্যবসায়ী, প্রবাসী সহ বিভিন্ন পেশাজীবি ও সামাজিক মানুষ নিয়ে গঠন করা হয়েছে। 

একুশে সংবাদ/ এস কে 

সর্বোচ্চ পঠিত - সারাবাংলা

Link copied!