AB Bank
ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ২ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মান্দার কাঁশোপাড়া ইউনিয়ন বিএনপি’র দলীয় অফিস উদ্বোধন


মান্দার কাঁশোপাড়া ইউনিয়ন বিএনপি’র দলীয় অফিস উদ্বোধন

নওগাঁর মান্দায় কাঁশোপাড়া ইউনিয়ন বিএনপির দলীয় অফিস উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে উপজেলার কাঁশোপাড়া ইউনিয়নের সিংগীহটে আলোচনা সভা শেষে সন্ধ্যায় অত্র ইউনিয়ন বিএনপির দলীয় অফিস উদ্বোধন করা হয়।

এসময় মান্দা উপজেলা কৃষক দলের যুগ্ম-আহবায়ক শাহিনুর ইসলামের সঞ্চালনায় ও কাঁশোপাড়া ইউনিয়ন বিএনপি’র সভাপতি শহিদুজ্জামান সোহান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক আহ্বায়ক ও জাতীয় নির্বাহী কমিটি বিএনপি’র অন্যতম সদস্য এম.এ মতীন ।

এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মান্দা উপজেলা বিএনপি’র আহবায়ক কমিটির যুগ্ম-আহবায়ক তোফাজ্জল হোসেন টুকু,সদস্য ও সাবেক চেয়ারম্যান আবুল কালাম আজাদ, কাঁশোপাড়া ইউনিয়ন যুবদলের সভাপতি আতাউল গণি মিন্টু,সাধারণ সম্পাদক এমদাদুল হক এবং উপজেলা ছাত্রদলের আহবায়ক কমিটির সদস্য এমরান নাজির প্রমূখ। অপরদিকে সন্ধ্যার পরে সিংগীহাটে গনসংযোগসহ একই ইউনিয়নের বাঁশবাড়িয়া গ্রামের প্রেমতলীতে একটি পথসভায় অংশগ্রহণ করেন প্রধান অতিথি।

এছাড়াও স্থানীয় ইউপি সদস্যের অসুস্থ বাবার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ শেষে ফেরার পথে খানপাড়া মোড়ে গনসংযোগ করেন তিনি। এর আগেও অত্র উপজেলার বিভিন্ন ইউনিয়নে গণসংযোগ করেন তিনি।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!