AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০২৪, ৩১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভাঙ্গায় অতিরিক্ত মদপানে এক স্বর্ণকারের মৃত্যু


ভাঙ্গায় অতিরিক্ত মদপানে এক স্বর্ণকারের  মৃত্যু

ফরিদপুরে ভাঙ্গা উপজেলায় অতিরিক্ত মদপানে উজ্জল দাস(২৫) নামের এক স্বর্ণকারের মৃত্যু হয়েছে। মঙ্গলবার ভোররাতে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে  তার মৃত্যু হয়। বিষয়টি নিশ্চিত করেন ভাঙ্গা উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি সাবেক প্যানেল মেয়র জগদীশচন্দ্র মালো পচা ও ভাঙ্গা থানার অফিসার ইনচার্জ মোকছেদুর রহমান।

নিহত উজ্জ্বল দাস ভাঙ্গা টাউনের মধ্যপাড়া হাসামদিয়া গ্রামের পরিবহন ব্যবসায়ী সমীর দাসের ছেলে।স্বর্ণ এলাকাবাসী সূত্রে জানা যায়, নিহত উজ্জ্বল মফস্বলের দেওড়া  বাজারের একটি স্বর্ণের দোকানে স্বর্ণকারের কাজ করতেন। নিহতের বাবা পরিবহন বাসের ব্যবসা করেন। দুর্গাপূজার বিজয়দশমীর রাতে(রবিবার) উজ্জল অতিরিক্ত মদ পান করে অসুস্থ হয়ে পড়ে। পরে তাকে ভাঙ্গা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে মঙ্গলবার  ভোররাতে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে তার মৃত্যু ঘটে। এরিপোর্ট লেখা পর্যন্ত ময়নাতদন্তের জন্য লাশ মর্গে রয়েছে।

এ ঘটনায় ভাঙ্গা থানার অফিসার ইনচার্জ মোকসেদুর রহমান জানান, মৃত্যুর বিষয়টি নিশ্চিত হয়েছি, উজ্জল মারা গেছেন ফরিদপুর হসপিটালে, লাশ ময়না তদন্ত শেষ করে মর্গে থেকে এখনো ভাঙ্গায় আসেনি। তবে থানায় একটি ইউডি মামলা হবে। 
 

একুশে সংবাদ/এনএস

Link copied!