AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০২৪, ৩১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রূপগঞ্জে চাঁদাবাজির অভিযোগে পৌর বিএনপি সাধারণ সম্পাদকসহ ৫ জন আটক


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,নারায়নগঞ্জ
০৯:২৬ পিএম, ১৫ অক্টোবর, ২০২৪
রূপগঞ্জে চাঁদাবাজির অভিযোগে পৌর বিএনপি সাধারণ সম্পাদকসহ ৫ জন আটক

নারায়ণগঞ্জের রূপগঞ্জে চাদাবজিসহ বিভিন্ন অপকর্মের অভিযোগে পৃথক অভিযানে তারাব পৌর বিএনপির সাধারণ সম্পাদক হাফিজুর রহমান পিন্টুসহ ৫ জনকে আটক করেছে যৌথবাহিনী। মঙ্গলবার (১৫ অক্টোবর) সকালে উপজেলার তারাব পৌরসভার গন্ধর্বপুর এলাকা ও ভুলতা ইউনিয়নের আউখাবো থেকে তাদেরকে আটক করা হয়। 

গ্রেফতারকৃতরা হলো তারাবো পৌরসভার গন্ধবপুর এলাকার তমিজউদীনের ছেলে হাফিজুর রহমান পিন্টু এছাড়া অপর চারজন হলো গোলাকান্দাইলের আলাউদ্দিনের ছেলে মেহেদী হাসান,সেকান্দর সর্দারের ছেলে আলম,সোনারগাঁয়ের ভ্রামনভাওগা এলাকার আবু সিদ্দিকের ছেলে রাসেল,ও কিশোরগঞ্জের  কটিয়াদী এলাকার হানিফ মিয়ার ছেলে রমজান মিয়া ,

আটকের বিষয়টি নিশ্চিত করেছেন রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী।

ওসি লিয়াকত আলী জানান, তারাব পৌরসভার গন্ধর্বপুর এলাকায় ওয়াটার ট্রিটমেন্ট প্রকল্পের কাজ চলমান রয়েছে। ওই প্রকল্পে বেশ কিছুদিন যাবত তারাবো পৌর বিএনপি‍‍`র সাধারণ সম্পাদক হাফিজুর রহমান পিন্টু ঝামেলার চেষ্টা করে আসছিলেন বলে অভিযোগ করেন ওয়াটার ট্রিটমেন্ট প্রকল্পের ক্যাম্প ইনচার্জ আকন্দ রিয়াদ মুর্শেদ। আকন্দ রিয়াদ মুর্শেদ যৌথবাহিনীর কাছে লিখিত অভিযোগ দেন। আর ওই অভিযোগের ভিত্তিতে হাফিজুর রহমান পিন্টুকে আটক করে থানা পুলিশের সোপর্দ করেন যৌথবাহিনী। এ ব্যাপারে মামলা প্রস্তুতি চলছে। আসামিকে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হবে। 

ওয়াটার ট্রিটমেন্ট প্রকল্পের ক্যাম্প ইনচার্জ আকন্দ রিয়াদ মুর্শেদ অভিযোগে উল্লেখ করেন, প্রকল্পের কনস্ট্রাকশন কাজের জন্য কাঞ্চন নলপাথর এলাকা থেকে ভাই ভাই এন্টারপ্রাইজের কাছ থেকে বালু ক্রয় করে আসছিলেন। গত ২৩ সেপ্টেম্বর দুপুর একটার দিকে দুটি গাড়ি যোগে নল পাথর থেকে বালু লোড করে প্রকল্পের দিকে আসছিলেন চালক শরিফ সরদার ও আরমান মিয়া। গন্ধবপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের পৌছলে হাফিজুর রহমান পিন্টু ও তার লোকজন গাড়ি দুটি গতিরোধ করে। এ সময় প্রতিরোধের কারণ জিজ্ঞেস করলে ওই দুই চালককে বেধড়ক মারপিট করা হয়। পরে অন্য গাড়ি যোগে বালু আনলোড করে লুট করে নিয়ে যায়। শুধু তাই নয়, এ নিয়ে বেশি বাড়াবাড়ি করলে এ প্রকল্পের বড় ধরনের ক্ষয়ক্ষতি করবে বলে হুমকি দিয়ে যায়।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!