AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০২৪, ৩১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দাউদকান্দিতে মিথ্যা সংবাদ প্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন


দাউদকান্দিতে মিথ্যা সংবাদ প্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

আজ ১৫ (অক্টোবর) দৈনিক যুগান্তর পত্রিকার প্রথম পাতায় প্রকাশিত সংবাদকে মিথ্যা ও ভিত্তিহীন দাবি করে সংবাদ সম্মেলন করেছেন খন্দকার শাহজালাল নামের এক ভুক্তভোগী ব্যবসায়ী।

মঙ্গলবার( ১৫ অক্টোবর) বিকালে পৌরসভার বাসিন্দা ও ব্যবসায়ী নিজ প্রতিষ্ঠান মাদারল্যান্ড ট্রেডার্সের অফিসে "দোনারচর সচেতন নাগরিক সমাজের আয়োজনে" স্থানীয় গণমাধ্যম কর্মীদের উপস্থিততে এ সংবাদ সম্মেলন করেন।

লিখিত এক বক্তব্যে ভুক্তভোগী খন্দকার শাহজালাল বলেন,"  আমি খন্দকার শাহজালাল। দাউদকান্দি পৌরসভার দোনারচর গ্রামের বাসিন্দা ও একজন ব্যবসায়ী। আমাকে জড়িয়ে দৈনিক যুগান্তর পত্রিকার কুমিল্লা জেলা ব্যুরো সাংবাদিক আবুল খায়ের আজকের প্রকাশিত  দৈনিক যুগান্তর পত্রিকার প্রথম  পাতার ২/৩ কলামে "দাউদকান্দির ১০ শীর্ষ সন্ত্রাসী আত্মগোপনে" শিরোনামে একটি সংবাদ প্রকাশ করেছেন। যা আমার দৃষ্টিগোচর হয়েছে। এই সংবাদে আমাকে জড়িয়ে যেসব তথ্য প্রকাশ করা হয়েছে এর প্রতিটি তথ্য মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। এই সংবাদের বিরুদ্ধে আমি  তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

খন্দকার শাহজালাল আরও বলেন, আমাকে এই নিউজে সন্ত্রাসী হিসেবে আখ্যায়িত করা হয়েছে। অথচ আমি জীবনে কাউকে ধমক দিয়েও দেখিনি। এমনকি আমার নামে দাউদকান্দি মডেল থানাসহ কোনো থানায় একটি অভিযোগ কিংবা মামলাও নেই। যদি আমি কোনো অপ্রীতিকর ঘটনার সঙ্গে জড়িত থাকি তাহলে আমার বিরুদ্ধে নিউজ হলে আপত্তি থাকবে না। এতে আমি যেকোনো শাস্তি মাথা পেতে নেব।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, "আমি কোনো সন্ত্রাসী কর্মকাণ্ডের সঙ্গে জড়িত নই। আমার কোনো সন্ত্রাসী বাহিনী নেই। আমি বিভিন্ন দুর্যোগকালীন মুহুর্তে ৫ বছর যাবৎ বন্ধুমহল নিয়ে মানবিক কাজ করে আসছি, ভবিষ্যতেও আমার এ মানবিক কাজের ধারা অব্যাহত থাকবে। "পিঁপড়ার পাল" নামে আমার একটি আর্তমানবিক সংগঠন রয়েছে।

যুগান্তর পত্রিকায় প্রকাশিত কোটি টাকার সম্পত্তির বিষয়ে জানতে চাইলে খন্দকার শাহজালাল বলেন, আমি যে বাড়িতে থাকি এটা আমার পৈত্রিক সম্পত্তি। আমরা তিন ভাই ও তিন বোন এই বাড়িতে থাকি।এছাড়া আমার কোনো ব্যক্তিগত সম্পত্তি নাই।"
এসময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের মধ্যে উপস্থিত ছিলেন— আবুল হোসেন ও শাহআলম সরকার।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!