AB Bank
ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ২ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মিরপুরে এইচএসসি পরীক্ষায় উপজেলার সেরা সাগরখালী আদর্শ ডিগ্রি কলেজ


Ekushey Sangbad
আলমগীর মন্ডল, মিরপুর, কুষ্টিয়া
০৪:৫৬ পিএম, ১৬ অক্টোবর, ২০২৪
মিরপুরে এইচএসসি পরীক্ষায় উপজেলার সেরা সাগরখালী আদর্শ ডিগ্রি কলেজ

কুষ্টিয়ার মিরপুর উপজেলাধীন চিথলিয়া ইউনিয়নের অন্তর্গত সাগরখালী আদর্শ ডিগ্রি কলেজ ২০২৪ সালের এইচ এস সি পরীক্ষার ফলাফলে উপজেলার মধ্যে প্রথম স্থান অধিকার করেছে। এইচ এস সি ও সমমান পরীক্ষায় মঙ্গলবার( ১৫ অক্টোবার‍‍` ২০২৪ ইং ) প্রকাশিত ফলাফলে কুষ্টিয়ার মিরপুর উপজেলা  সেরা ফলাফল করেছে সাগরখালী আদর্শ ডিগ্রি কলেজ। 

কলেজটি থেকে এ বছর জেনারেল শাখা হতে ১৫১ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ নিয়ে ০৬ জন জিপিএ ৫ সহ পাশ করেছে ১১৫ জন । গড় পাশের হার ৭৬%। 

এছাড়াও কলেজটির বিএমটি শাখা থেকে ১১৯ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ নিয়ে ০৭ জন জিপিএ ৫ সহ পাশ করেছে ১১৩ জন । গড় পাশের হার ৯৫%। উল্লেখ্য অত্র কলেজটি  ২০০৯,২০১৬ এবং ২০২৪ সালে জাতীয় শিক্ষা সপ্তাহের জরিপে জেলার শ্রেষ্ঠ কলেজ নির্বাচিত হয়েছে। ২০০৬ সাল থেকে প্রায় প্রতি বছরই উপজেলার মধ্যে ফলাফলে প্রথম স্থান অধিকার করে আসছে।

ধারাবাহিক ভালো ফলাফলের জন্য কলেজটির অধ্যক্ষ মোঃ রবিউল ইসলাম  এই প্রতিনিধি কে জানান, প্রতিষ্ঠানটির ভালো ফলাফলের জন্য অত্র কলেজের পরিচালনা পর্ষদের  সম্মানিত সভাপতি, সদস্যবৃন্দ, শিক্ষক মন্ডলী, ছাত্র-ছাত্রী , অভিভাবক এবং সর্বস্তরের মানুষের অবদান রয়েছে। তিনি কলেজের ভালো ফলাফলের জন্য মহান আল্লাহের  নিকট শুকরিয়া আদায় করেন এবং এলাকাবাসীর দোয়া ও  সার্বিক সহযোগিতা কামনা করেছেন।

একুশে সংবাদ/ এস কে

Link copied!