AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০২৪, ১ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঠাকুরগাঁও-২ আসনের সাবেক এমপি সুজনের আবারও জামিন নামঞ্জুর


ঠাকুরগাঁও-২ আসনের সাবেক এমপি সুজনের আবারও জামিন নামঞ্জুর

চাঁদাবাজি ও জমিদখল মামলায় গ্রেপ্তারকৃত ঠাকুরগাঁও-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. মাজহারুল ইসলাম সুজনের আবারও জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ ও জেলগেটে দুই দিনের জিজ্ঞাসাবাদের আদেশ দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) সকালে তাকে জুডিশিয়াল মেজিস্ট্রেট আদালতে তোলা হলে এ রায় দেন বিচারক রহিমা খাতুন।

গত ৩ সেপ্টেম্বর ১০ কোটি টাকার চাঁদাবাজি ও জমি দখলের অভিযোগ এনে ঠাকুরগাঁও বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মাজহারুল ইসলাম সুজনের বাবা সাবেক এমপি দবিরুল ইসলামকে প্রধান আসামি করে মোট ২৮ জনের নামে একটি মামলা দায়ের করেন ব্যবসায়ী হাবিবুর রহমান বাবলু।

আর বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট জয়নাল আবেদিন বলেন, দবিরুল ইসলামের বয়স বিবেচনা ও অসুস্থতার জন্য তার রিমান্ডের আবেদন স্থগিত করেছেন আদালত। একই মামলায় দবিরুলের ছেলে মাজহারুল ইসলাম সুজনকে গ্রেপ্তার দেখানো হয়েছে। এই মামলায় বাদীপক্ষ সুজনের রিমান্ড চেয়েছিল কিন্তু বিজ্ঞ আদালত জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ ও জেলগেটে দুই দিনের জিজ্ঞাসাবাদের আদেশ দিয়েছেন। একটি সুনির্দিষ্ট মামলায় আদালতের এই আদেশে আমরা ন্যায় বিচার থেকে বঞ্চিত হয়েছি।

এ সময় মামলার বাদী হাবিবুল ইসলাম বাবলু জানান, মাজহারুল ইসলাম সুজনের রিমান্ড মঞ্জুর করা জরুরি ছিল। কিন্তু বিচারক তা করেননি। এতে মনে হচ্ছে ন্যায় বিচারে শঙ্কা রয়েছে।

এ মামলায় ২৮ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ২০ জনকে আসামি করে আদালতে মামলাটি করা হলে আদালতের নির্দেশে গত ১১ সেপ্টেম্বর সদর থানায় মামলাটি রুজু হয়।

একুশে সংবাদ/ এস কে

Link copied!