AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০২৪, ১ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শ্রীপুরে ৫০টি বাড়ির অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস কর্তৃপক্ষ


Ekushey Sangbad
টি আই সানি, শ্রীপুর, গাজীপুর
০৬:২৬ পিএম, ১৭ অক্টোবর, ২০২৪
শ্রীপুরে ৫০টি বাড়ির অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস কর্তৃপক্ষ

গাজীপুরের শ্রীপুরের মুলাইদ (এমসি বাজার) উত্তরপাড়া গ্যাসের অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস ট্রান্সমিসন এন্ড ডিস্ট্রিবিউশন কর্তৃপক্ষ। বৃহস্পতিবার (১৭ অক্টোবর) বেলা ১১টা থেকে বিকেল ৩টা পর্যন্ত উপজেলার তেলিহাটি ইউনিয়নের মুলাইদ এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানে ৫০টি বাড়ির গ্যাসের অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়। ময়মনসিংহের ভালুকার তিতাস গ্যাসের ব্যবস্থাপক শাহজাহান মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন। 

ময়মনসিংহের ভালুকার তিতাস গ্যাসের ব্যবস্থাপক শাহজাহান মিয়া জানান, শ্রীপুরের সাংবাদিকদের মাধ্যমে আমরা অবৈধ গ্যাস সংযোগ বিষয়ে জানতে পারি। পরে আমাদের অফিস থেকে কয়েকজন ঘটনাস্থল পরিদর্শন করে অবৈধ গ্যাস সংযোগের সত্যতাও পেয়েছে। এ নিয়ে শ্রীপুরের স্থানীয় গণমাধ্যম কর্মীরা রিপোর্ট করলে আমরা গ্যাসের অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করার উদ্যোগ নেই। পূজার জন্য পুলিশের সংকট থাকায় অভিযান পরিচালনা করতে বিলম্ব হয়েছে। পূজা শেষ হওয়ার সাথে সাথেই নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে মুলাইদ (এমসি বাজার) উত্তরপাড়া এলাকায় অভিযান চালিয়ে করে গ্যাসের ৫০টি অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

নাম প্রকাশ না করার শর্তে এলাকাবাসী ও স্থানীয় বাসিন্দারা জানান, গত প্রায় দুই মাস পূর্বে থেকে মোটা অঙ্কের অর্থের বিনিময়ে ওই এলাকার বাসা-বাড়িতে স্থানীয় লিটন বেপারী বিএনপি কর্মী পরিচয়ে প্রভাব খাটিয়ে অবৈধ গ্যাস সংযোগ দিয়েছিল। অবৈধ সংযোগের কারণে বৈধ গ্যাস লাইনে সরবরাহে সমস্যা দেখা দেয়। চোরাই এসব সংযোগ ত্রæটিপূর্ণ হওয়ায় গ্যাসের চাপ বৃদ্ধি পেলে যেকোনো সময় বিস্ফোরণ বা আগুন লেগে ভয়াবহ দুর্ঘটনার ঘটান সম্ভাবনা ছিল।

তিতাস গ্যাস ময়মনসিংহের উপ-মহাব্যবস্থাপক সুরঞ্জিত কুমার বলেন, অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নের কার্যক্রম চলমান থাকবে। শ্রীপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আতাহার শাকিল অভিযানে পরিচালনা করেন। এসময় শ্রীপুর থানা পুলিশ ও তিতাস গ্যাসের কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন।

 

একুশে সংবাদ/ এস কে
 

Link copied!