AB Bank
ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ১ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মাগুরার শ্রীপুরে টাস্কফোর্সের বাজার মনিটরিং ভ্রাম্যমান আদালতে জরিমানা


Ekushey Sangbad
আশরাফ হোসেন পল্টু, শ্রীপুর, মাগুরা
০৭:৫৫ পিএম, ১৭ অক্টোবর, ২০২৪
মাগুরার শ্রীপুরে টাস্কফোর্সের বাজার মনিটরিং   ভ্রাম্যমান আদালতে জরিমানা

মাগুরার শ্রীপুরে নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রীর ও কাঁচামালের দাম ও সরবরাহ চেইন তদারকি করতে মাগুরার বিশেষ টাস্কফোর্স বাজার মনিটরিং করেছেন। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে টাস্কফোর্সের বিশেষ টিম শ্রীপুর উপজেলার প্রসিদ্ধ লাঙ্গলবাঁধ ও শ্রীপুর বাজারের কাঁচাবাজার, মজুতদার, অবৈধ চায়না জালের বিরুদ্ধে অভিযান ও মনিটরিং করেন।

মনিটরিং টিম বাজারের ব্যবসায়ীদের সঙ্গে কথা বলে পণ্যের যৌক্তিক মূল্যসহ উৎপাদন, পাইকার, মজুতদার ও ভোক্তা পর্যায়ে পণ্যের মূল্য পার্থক্য মনিটরিং করেন। মনিটরিং ও ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার রাখী ব্যানার্জি।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মাগুরার সহকারী পরিচালক ও মাগুরা জেলা বিশেষ টাস্কফোর্স  এর সদস্য সচিব মোহাম্মদ মামুনুল হাসান, মাগুরা কৃষি বিপণন অধিদপ্তরের মাঠ ও বাজার পরিদর্শক মোঃ আলমগীর হোসেন, শিক্ষার্থী সমন্বয়ক প্রতিনিধি ও টাস্কফোর্স কমিটির সদস্য বি এম নাসিম উজ্জামান, দৈনিক ইত্তফাকের শ্রীপুর প্রতিনিধি আশরাফ হোসেন পল্টু। 

অভিযানে পেঁয়াজ, ডিম ও কাচা বাজারের দাম নির্ধারণ ও মূল্য তালিকা না থাকাসহ বেশ কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠানের অনুমোদন ও ট্রেড লাইসেন্স দেখাতে না পারায় এবং অবৈধ চায়না জাল বাজারজাত করার অপরাধে জরিমানা করা হয়। এছাড়াও জনসম্মুখে চায়না পুড়িয়ে ধ্বংশ করা হয়।

 

একুশে সংবাদ/ এস কে

Link copied!