AB Bank
ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ১ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কুষ্টিয়ার মিরপুরে ফাতেমা হত্যার বিচারের দাবিতে মানববন্ধন


Ekushey Sangbad
আলমগীর মন্ডল, মিরপুর, কুষ্টিয়া
০৯:০১ পিএম, ১৭ অক্টোবর, ২০২৪
কুষ্টিয়ার মিরপুরে ফাতেমা হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

কুষ্টিয়ার মিরপুরে স্কুল ছাত্রী উম্মে ফাতেমা হত্যার বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার(১৭ অক্টোবর) কুষ্টিয়া মেহেরপুরের সড়কের বাসস্ট্যান্ড সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

নিহত ফাতেমার বাবা খন্দকার সাইফুল ইসলাম বলেন, আমার মেয়েকে তিন বছর আগে সন্ত্রাসীরা আমার বাসা থেকে অপহরণ করে নির্মমভাবে হত্যা করে এ ব্যাপারে আমি মিরপুর থানায় মামলা করতে গেলে তৎকালীন মিরপুর থানা অফিসার ইনচার্জ আমার দেওয়া মামলা না নিয়ে তার লিখিত এজাহারে আমাকে স্বাক্ষর করতে বাধ্য করে। এবং ততকালীন আওয়ামীলীগের নেতাদের নির্দেশে ওসি আমার মামলা না নিয়ে তদন্তের নামে প্রহসন করেছে। আমি এই হত্যাকাণ্ডে জড়িত দোষী ব্যক্তিদের গ্রেপ্তার পূর্বক শাস্তি দাবি করছি। 

এদিকে নিহত ফাতেমার মা বলেন, আমার মেয়ে চলে গেছে তাকে তো আর ফিরে পাবনা কিন্তু যারা আমার কলিজার টুকরা মেয়ের সাথে এই জঘন্যতম অপরাধ করছে আমি তাদের শাস্তির দাবি করছি। 

উল্লেখ্য ২০২১ সালের ১৩ জুলাই কিশোরী উম্মে ফাতেমাকে নির্মমভাবে নির্যাতন করে হত্যা করে ভাঙ্গা বটতলা মাটের পাট ক্ষেতের ভিতরে ফেলে রেখে যায় সন্ত্রাসীরা। পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া সদর হাসপাতালে প্রেরণ করে, রিপোর্টে জানা যায় তাকে গণধর্ষণ করে ও ছুরি দিয়ে সারা শরীরে কুপিয়ে হত্যা করা হয়।

উক্ত মানববন্ধনে ফাতেমার পরিবার ও স্কুল কলেজের শিক্ষার্থীরা বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের ছাত্ররা, রাজনৈতিক নেতৃবৃন্দ  অংশগ্রহণ করেন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!