AB Bank
ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ১ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আত্রাইয়ে ছুরিকাঘাত ও হাসুয়ার কোপে বিএনপি নেতাসহ দুইজন হাসপাতালে


Ekushey Sangbad
আতাউর শাহ, নওগাঁ
০৯:২০ পিএম, ১৭ অক্টোবর, ২০২৪
আত্রাইয়ে ছুরিকাঘাত ও হাসুয়ার কোপে বিএনপি নেতাসহ দুইজন হাসপাতালে

নওগাঁর আত্রাইয়ে ছুরিকাঘাতে বিএনপি নেতা এবং হাসুয়ার কোপে এক বৃদ্ধ গুরুত্বর আহত হয়েছে। আহতদের আত্রাই উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার সন্ধায় এবং রাতে পৃথকভাবে এসব ঘটনা ঘটে। এঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

সাহাগোলা ইউনিয়নের ১নং ওয়ার্ড বিএনপির প্রচার সম্পাদক ও সাহাগোলা দরগাপাড়া গ্রামের বাবু সরদারের ছেলে আজাদ সরদার (৫৪) জানান, বুধবার সন্ধায় কাজ শেষে সাহাগোলা রেলওয়ে ষ্টেশনে একজনের সাথে গল্প করছিলেন। এসময় একই এলাকার সাজু আহম্মেদ (৪০) নামে একজন এসে অতুর্কিতভাবে ছুরিকাঘাত করে দৌড়ে পালিয়ে যায়। স্থানীয় লোকজন দেখতে পেয়ে তাকে উদ্ধার করে আত্রাই হাসপাতালে ভর্তি করায়। তিনি আরো জানান, সাজু একই গ্রামের মোবারক আলীর ছেলে। তার নানা অন্যায়ের প্রতিবাদ করায় গত কয়েকদিন ধরে বিভিন্নভাবে হুমকি ধামকি দিচ্ছিল। এসব ঘটনা দলীয়ভাবে নেতা-কর্মীদের জানানো হয়েছে। এরই মধ্যে সন্ধায় ছুরিকাঘাতের এঘটনা ঘটে বলে জানান তিনি।

অপর দিকে বুধবার গভীর রাতে উপজেলার চকবিষ্টপুর গ্রামের ইমারত আলীর ছেলে শফির উদ্দীন (৬৫) নামের এক বৃদ্ধকে জানালার গজ ভেঙ্গে হাসুয়া দিয়ে কুপিয়ে জখম করেছে। শফিরের ভাতিজা মোজাফ্ফর হোসেন বলেন, রাতে খাবার খেয়ে শফির উদ্দীন ঘুমিয়ে পরেন। গভীর রাতে ঘরের জানালার একটি গজ ভেঙ্গে কুঞ্চি দিয়ে ঘরের বৈদ্যতিক আলো নিভানোর চেষ্টা করছিল অজ্ঞাত হামলাকারীরা। এসময় টের পেয়ে শফির উদ্দীন হাত দিয়ে কুঞ্চি আটকে ধরলে হাসুয়া দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে পালিয়ে যায়। তাকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে আত্রাই হাসপাতালে ভর্তি করা হয়েছে। ভাতিজা মোজাফ্ফর হোসেন আরো বলেন,স্থানীয়ভাবে নদীর পারঘাট নিয়ে দ্বন্দ্ব চলছে। ওই দ্বন্দ্বের জ্বের ধরে এহামলার ঘটনা ঘটতে পারে বলে ধারনা করছেন তিনি।

আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাহাবুদ্দীন বলেন, সাহাগোলা ষ্টেশনে ছুরিকাঘাতের ঘটনায় রাতেই একটি লিখিত অভিযোগ পেয়েছি। ঘটনাটির প্রাথমিক তদন্ত চলছে এবং মামলা রুজুর প্রস্তুতি চলছে। এছাড়া চকবিষ্টপুর গ্রাম বৃদ্ধকে হাসুয়া দিয়ে কুপিয়ে জখমের ঘটনায় এখনো কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

 

একুশে সংযোগ/বিএইচ

Link copied!