AB Bank
ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ১ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

উজিরপুরে মারকাযুল কারীম সামেলা মাজেদ কওমি মাদ্রাসার উদ্যোগে সীরাতুন্নবী সাঃ প্রতিযোগিতা অনুষ্ঠিত


উজিরপুরে মারকাযুল কারীম সামেলা মাজেদ কওমি মাদ্রাসার উদ্যোগে সীরাতুন্নবী সাঃ প্রতিযোগিতা অনুষ্ঠিত

বরিশাল জেলার উজিরপুর উপজেলা শিকারপুর মারকাযুল কারীম সামেলা মাজেদ কওমি মাদ্রাসার উদ্যোগে সীরাতুন্নবী সাঃ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। জেলার গৌরনদী, আগৈলঝাড়া, বাবুগঞ্জ, উজিরপুর উপজেলার ৪০ টি কাওমি মাদ্রাসার ৪ শত শিক্ষার্থীদের অংশগ্রহণে সীরাতুন্নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম, হাম, নাতে রাসূল সাঃ, ক্বেরাত,গজল প্রবন্ধ ও আযান প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। 

মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও সভাপতি মীর সোহরাব হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ কুরআন শিক্ষাবোর্ডের উপ-পরিচালক এ বি এম আব্দুর রহীম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জয়শ্রী মুণ্ডপাশা মাধ্যমিক বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মাওলানা আব্দুল বাশার, আরজগুজার করেন কাওমি মাদ্রাসার ভারপ্রাপ্ত মোহতামিম মুফতি সানাউল্লাহ সাহেব। 

প্রতিযোগিতা শেষে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার ও ক্রেস্ট তুলে দেন অতিথিবৃন্দ। এই সময়ে অংশগ্রহণকারী শিক্ষার্থী সহ ১২শত শিক্ষক অভিভাবক উপস্থিত ছিলেন। স্থানীয়রা সাংবাদিকদের কে জানান এ অনুষ্ঠানকে ঘিরে ছাত্র-শিক্ষক ও অভিভাবক মিলনমেলা পরিণত হয়েছে। 

প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও সভাপতি মীর সোহরাব হোসেন  বলেন, প্রত্যেক বছর অত্র মাদ্রাসার উদ্যোগে প্রতিযোগিতা মূলক অনুষ্ঠানের মাধ্যমে শিক্ষক ছাত্র ও অভিভাবকের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় একটি আধুনিক কাওমি মাদ্রাসা শিক্ষা ব্যবস্থা চালু রাখা হবে। 

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!