AB Bank
ঢাকা শনিবার, ১৯ অক্টোবর, ২০২৪, ২ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ছাত্রদলের মামলায় ভাঙ্গায় আ‍‍`লীগের ৩ নেতা গ্রেপ্তার


ছাত্রদলের মামলায় ভাঙ্গায় আ‍‍`লীগের ৩ নেতা গ্রেপ্তার

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের উপর হামলায় জড়িত মামলায় আ‍‍`লীগের তিন নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাতে যার যার এলাকা থেকে আটক করা হয় বলে পুলিশ নিশ্চিত করেন।

গ্রেপ্তারকৃতরা  হচ্ছে- ভাঙ্গা উপজেলা আ‍‍`লীগের সাংগঠনিক সম্পাদক গজারিয়া গ্রামের আব্দুর রাজ্জাক ফকির(৪৮), পৌর আ‍‍`লীগের সাংগঠনিক সম্পাদক একই গ্রামের নূর মোহাম্মদ(৪৫) ও আলগি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জুয়েল মোল্লা, জুয়েল সোনাখোলা গ্রামের বিল্লাল মোল্লার ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, গত ৩রা আগস্ট ভাঙ্গা কইডুবী সদরদী রেল ক্রসিং এর উপর বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের উপর  সাবেক এমপি মজিবুর রহমান চৌধুরী নিক্সন ও সাবেক জেলা পরিষদের চেয়ারম্যান শাহাদাত হোসেন দ্বয়ের হুকুমে মারাত্মক অস্ত্র সহ বেআইনি জনতা বদ্ধে আবদ্ধ হইয়া হুকুম মতে হত্যার উদ্দেশ্যে আগ্নেয়াস্র দ্বারা গুলি ও প্রাণ নাশের হুমকি দানের অপরাধ মামলায় আটক করা হয়েছে বলে নিশ্চিত করেন ভাঙ্গা থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই ) নূর মোহাম্মদ।
 
এ ঘটনায় ভাঙ্গা উপজেলার ছাত্রদলের যুগ্ন আহবায়ক রাশেদুজ্জামান ওরফে তাসকিন রাজু বাদী হয়ে গত ৪ঠা সেপ্টেম্বর, সাবেক এমপি মজিবুর রহমান চৌধুরী নিক্সন সহ ১১০ জনকে আসামি করে অজ্ঞাতনামা আরও ৫০থেকে ৬০জনকে আসামি করে মামলা দায়ের করেছেন। সেই মামলায় এদের আটক করা হয় বলে নিশ্চিত হওয়া গেছে ।

এদিকে এ বিষয়ে ভাংগা থানার অফিসার ইনচার্জ মোকসেদুর রহমান জানান, আ‍‍`লীগ, ছাত্রলীগের এই তিন নেতাকে রাজনৈতিক মামলায় গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
 

 

একুশে সংবাদ/এনএস

Link copied!