AB Bank
ঢাকা শনিবার, ১৯ অক্টোবর, ২০২৪, ২ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

চট্টগ্রামে আমি ওসি, ভয় পাই না’


চট্টগ্রামে আমি ওসি, ভয় পাই না’

চট্টগ্রামের পটিয়াস্থ চট্টগ্রাম পল্লীবিদ্যুৎ সমিতির আওতাধীন ৮টি উপজেলার সব স্টেশনে কমপ্লিট শাটডাউন করা হয়েছে। বৃহস্পতিবার সারাদিন এ সমিতির অধীন ৮ উপজেলার কয়েক লাখ গ্রাহক চরম ভোগান্তিতে পড়েন। বিকালে পটিয়া থানার  অফিসার ইনচার্জ (ওসি)  ঘটনাস্থলে পৌঁছলে আন্দোলনকারীদের তোপের মুখে পড়েন।

আন্দোলন চলাকালে ওসি জায়েদ নূর বলেন, আমি ৫ আগস্টের পরের ওসি, আমি ভয় পাই না। বিশৃঙ্খলা করবেন না। আমাকে ধমক দিলে ও আমি ভয় পাব না। আমি ও কাউকে ভয় দেখাচ্ছি না। আমরা সবাই সরকারের চাকরিজীবী। জনগণকে বিদ্যুৎ বিচ্ছিন্ন করে দাবি আদায় করা যাবে না। বল প্রয়োগ করেও বিদ্যুৎ বন্ধ রাখতে পারবেন না। পটিয়াস্থ চট্টগ্রাম পল্লীবিদ্যুৎ সমিতির লাইনস ম্যানদের আন্দোলন চলাকালে চট্টগ্রামের পটিয়া থানার ওসি আন্দোলনকারীদের উদ্দেশ্যে আর ও বলেন, আন্দোলনকারীদের দাবির বিষয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। বিদ্যুৎ বন্ধ করে রাখলে গ্রাহকদের মাঝে ক্ষোভ সৃষ্টি হতে পারে। তখন সামাল দেয়া কঠিন হয়ে যাবে।

সন্ধ্যায় এডিশন্যাল এসপি (পটিয়া সার্কেল) ঘটনাস্থলে পৌঁছে আন্দোলনকারীদের শান্ত করেন এবং বিদ্যুতের লাইন চালু করেন। এরপর গ্রাহকদের মাঝে স্বস্থি ফেরে।

তবে দাবি মোতাবেক ২০ নেতার চাকরিচ্যুতি প্রত্যাহার করা না হলে ফের আন্দোলনের হুমকি দেন আন্দোলনকারীরা।

একুশে সংবাদ/ এস কে

Link copied!