AB Bank
ঢাকা শনিবার, ১৯ অক্টোবর, ২০২৪, ৩ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

লক্ষ্মীপুরে মাদ্রাসার শিক্ষকদের ৩ দিনব্যাপি রিফ্রেসার্স প্রশিক্ষণ উদ্বোধন


Ekushey Sangbad
মো. রবিউল ইসলাম খান, লক্ষ্মীপুর
০১:৩৫ পিএম, ১৯ অক্টোবর, ২০২৪
লক্ষ্মীপুরে মাদ্রাসার শিক্ষকদের ৩ দিনব্যাপি রিফ্রেসার্স প্রশিক্ষণ উদ্বোধন

দারুল আরাকাম ইবতেদায়ী মাদ্রাসার শিক্ষকদের নিয়ে ৩ দিন ব্যাপি রিফ্রেসার্স প্রশিক্ষণ উদ্বোধনী অনুষ্ঠান (১৯ অক্টোবর) শনিবার সকালে ইসলামিক ফাউন্ডেশন জেলা কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। ফাউন্ডেশনের জেলা কার্যালয়ের উপপরিচালক মোহাম্মদ জাকের হোসাইন এর সভাপতিত্বে প্রশিক্ষণে প্রধান অতিথি ছিলেন ফাউন্ডেশনের মহাপরিচালক ও (বাংলাদেশ সরকারের অতিরিক্ত সচিব) মো: সাইফুল ইসলাম।


বিশেষ অতিথি ছিলেন দারুল আরাকাম ইবতেদায়ী মাদ্রাসার প্রকল্প পরিচালক ও সরকারের উপসচিব মো: আব্দুস সবুর, লক্ষ্মীপুর জেলা প্রশাসক কার্যালয়ের স্থানীয় শাখা উপরিচালক মোহাম্মদ রফিকুল হক, লক্ষ্মীপুর সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মিজানুর রহমান, ফাউন্ডেশনের সহকারী পরিচালক আনোয়ার হোসেন, মাও: জসিম উদ্দিন, মাও: আবদুল আউয়াল, মা: আনোয়ার হোসেন প্রমুখ।


প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, এই প্রকল্পের উদ্দেশ্যে হলো মান সম্মত শিক্ষা নিশ্চিত করে শিক্ষার্থীদের পাঠদানে মনোযোগী করে তোলা। শিক্ষার্থীরা আগামীদের ভবিষ্যত তাদের দক্ষ করে গড়ে তুলতে হলে শিক্ষকদের ভূমিকা অপরিসীম। তাই প্রকল্পের মাধ্যমে শিক্ষকদের প্রশিক্ষিত হিসেবে গড়ে তোলার জন্য এই উদ্যোগ আশা করি ন্যায় ও আদর্শের মাধ্যমে শিক্ষার্থীদের আপনারা গড়ে তুলবেন।তিনি এ ব্যাপারে সকল শিক্ষককে আন্তরিক ভাবে কাজ করার আহবান জানান। 

এসময় ইসলামিক ফাউন্ডেশনের অন্যান্য কর্মকর্তা, কর্মচারী ও দারুল আরাকাম ইবতেদায়ী মাদ্রাসার বিভিন্ন এলাকা থেকে আগত শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!