AB Bank
ঢাকা শনিবার, ১৯ অক্টোবর, ২০২৪, ৩ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাজবাড়ীতে গামছা দিয়ে গলায় ফাঁস নিয়ে বৃদ্ধের আত্নহত্যা


রাজবাড়ীতে গামছা দিয়ে গলায় ফাঁস নিয়ে বৃদ্ধের আত্নহত্যা

রাজবাড়ীর গোয়ালন্দে মো. জালাল শেখ (৫৭) নামে এক মানসিক ভারসাম্যহীন বৃদ্ধ পেটের যন্ত্রণায় সইতে না পেরে বাঁশের সাথে গামছা দিয়ে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন। 

শুক্রবার (১৮ অক্টোবর) দিবাগত রাত ৩টা-থেকে ৫টার মধ্যে যেকোনো এক সময় উপজেলার উজানচর ইউনিয়নের ৫ নং ওয়ার্ড গফুর মাতুব্বরপাড়া‍‍`য় এ ঘটনা ঘটে। মো. জালাল শেখ ওই গ্রামের মৃত কাইমদ্দিন শেখের ছেলে।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, মো. জালাল শেখ দীর্ঘদিন যাবত মানসিক ভারসাম্যহীন অবস্থায় ও পেটের যন্ত্রণায় ভুগছিলেন। সে  মাঝেমধ্যেই বাড়ির বাহিরে অজ্ঞাত স্থানে চলে যেতেন। আবার নিজে নিজে একাই বাড়িতে ফিরে আসতেন। গত ৮-১০ দিন আগেও বাড়ি থেকে চলে যায়। আবর গত শুক্রবার (১৮ অক্টোবর) সন্ধ্যার দিকে বাড়িতে ফিরে আসে। এবং রাতের খাবার খেয়ে বাড়ীতে ঘুমিয়ে পড়েন । এরই মধ্যে রাত আনুমানিক ৩টা থেকে ভোর ৫টার মধ্যবর্তী কোন এক সময় বাড়ির পূর্বপাশে বাঁশঝাড়ে বাঁশের সাথে গামছা দিয়ে সে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। নিহতের স্ত্রী হাজেরা বেগম জানান, শনিবার (১৯ অক্টোবর) সকাল সাড়ে ৬টার দিকে ঘুম থেকে উঠে বাড়ীর পূর্ব পাশে বাঁশ ঝাড়ের দিকে যেয়ে দেখতে পান যে তার স্বামী মো. জালাল শেখ গলায় গামছা দিয়ে ঝুলন্ত অবস্থায় আছে। তখন তার চিৎকার ও চেচামেচিতে বাড়ির লোকজন সহ প্রতিবেশীরা ঘটনাস্থলে ছুটে আসেন। তৎক্ষণাৎ গোয়ালন্দ ঘাট থানা পুলিশকে সংবাদ দেন। 

পরে ঘটনাস্থলে গোয়ালন্দঘাট থানা পুলিশ উপস্থিত হয়ে আশেপাশের লোকজনের সহযোগিতায় বাঁশেরঝাড়ের বাঁশ থেকে গামছা কেটে তার মরদেহ উদ্ধার করে।

গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ মো. রাকিবুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করা হয়েছে। জানাযায় মো.জালাল শেখ দীর্ঘদিন মানসিক ভারসাম্যহীন ও পেটের যন্ত্রণায় ভুগছিল এবং সে বাড়ী থেকে মাঝেমধ্যেই নিরুদ্দেশ হয়ে যেতেন বলে জানা গেছে। মরদেহটির সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে। 


একুশে সংবাদ/ এস কে

Link copied!