AB Bank
ঢাকা শনিবার, ১৯ অক্টোবর, ২০২৪, ৩ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কালীগঞ্জে জামায়াতের উদ্যোগে মোটর শোভাযাত্রা ও পথ সভা


Ekushey Sangbad
ওমর ফারুক, কালীগঞ্জ, গাজীপুর
০৭:১৯ পিএম, ১৯ অক্টোবর, ২০২৪
কালীগঞ্জে জামায়াতের উদ্যোগে মোটর শোভাযাত্রা ও পথ সভা

গাজীপুরের কালীগঞ্জে জামায়াত ইসলাম উপজেলা শাখার উদ্যোগে মোটর শোভা যাত্রা ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৯ অক্টোবর) সাম্য সম্প্রীতি এবং সৌহার্দ্যের বারতা ছড়িয়ে দিতে কালীগঞ্জে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য ও গাজীপুর মহানগরের নায়েবে আমীর মো.খায়রুল হাসানের নেতৃত্বে মোটর শোভাযাত্রা ও পথসভা করেছেন উপজেলা জামায়াত ইসলামি।

এসময় উপজেলা আমীর মাওলানা মাহমুদুল হাসানসহ স্থানীয় জামায়াত নেতৃবৃন্দরা অংশগ্রহণ করেন। বিভিন্ন ইউনিয়ন হতে কর্মী ও নেতৃবৃন্দ সকাল হতেই বক্তারপুর উচ্চ বিদ্যালয় মাঠে একত্রিত হতে থাকে।  নেতা কর্মীদের পরিবহনে মোটর শোভা যাত্রায় প্রায় ৪ শত মোটর সাইকেল, ২শত লেগুনা, প্রাইভেট কার ও কিছু ব্যাটারি চালিত অটোরিকশা ব্যবহৃত হয়।

শোভা যাত্রাটি বক্তারপুর ইউনিয়ন হতে শুরু করে করে নাগরি, তুমলিয়া, পৌরসভা হয়ে জামালপুর ও মোক্তারপুর ইউনিয়নসহ উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক পদক্ষিন করেন। শোভা যাত্রায় নেতা কর্মীরা মাথায় প্লেকার্ড লাগিয়ে বিভিন্ন ফেস্টুন ও ব্যানারে সজ্জিত হয়ে শ্লোগান দিতে থাকে এবং এলাকাবাসীরাও হাত নেড়ে তাদেন স্বাগত জানায়।

এসময় খায়রুল হাসান কর্মীদের নিয়ে সংক্ষিপ্ত পথসভা করেন। বক্তিতায় তিনি জনগণের উদ্দেশ্যে বলেন, বিগত আওয়ামী দুঃশাসনের বিরুদ্ধে মামলা হামলা মাথায় নিয়ে রাজপথে থেকে লড়াই করেছি। দুঃসময়ে জনগণের পাশে ছিলাম, বাকি সময়েও আপনাদের পাশে থাকাব ইনশাল্লাহ। 

একুশে সংবাদ/ এস কে

Link copied!