AB Bank
ঢাকা রবিবার, ২০ অক্টোবর, ২০২৪, ৩ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মোরেলগঞ্জে বিএনপি নেতার বিরুদ্ধে কটুক্তি করায় মিছিল, প্রতিবাদ সভা


Ekushey Sangbad
ফাহাদ হোসেন, মোরেলগঞ্জ, বাগেরহাট
০৮:৩৩ পিএম, ১৯ অক্টোবর, ২০২৪
মোরেলগঞ্জে বিএনপি নেতার বিরুদ্ধে কটুক্তি করায় মিছিল, প্রতিবাদ সভা

বাগেরহাটের মোরেলগঞ্জে বাগেরহাট -৪ আসনের বিএনপি নেতা কাজী খায়রুজ্জামান শিপনের বিরুদ্ধে  কুটুক্তি করার প্রতিবাদের ফুলে ফুসে উঠেছে বিএনপি নেতা কাজী খায়রুজ্জামান শিপন সমর্থক নেতাকর্মীরা৷ 

এ উপলক্ষে শনিবার (১৯ অক্টোবর) বিকেলে মোরেলগঞ্জ উপজেলা ও পৌর বিএনপি সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ কটুক্তিকারী ব্যক্তি কাজী মনির ও নিপার বিরুদ্ধে ঝাড়ু মিছিল বের করে, মিছিলটি মোরেলগঞ্জ পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করেন, পরে মোরেলগঞ্জ প্রেসক্লাবের সামনে  মানববন্ধন ও প্রতিবাদসভা করেছেন কাজী খায়রুজ্জামান শিপন সমর্থিত বিএনপির বৃহৎ একটি অংশ। 

প্রতিবাদ সভায় অংশ নেয় মোরেলগঞ্জ থানা বিএনপির আহবায়ক শহিদুল হক বাবুল, পৌর বিএনপির আহবায়ক শিকদার ফরিদুল ইসলাম, উপজেলা বিএনপির যুগ্ন আহবায়ক জব্বার মোল্লা, যুগ্ন আহবায়ক রাসেল ফকির, পৌর বিএনপির যুগ্ন আহবায়ক সামাদ হোসেন ফকির, পৌর বিএনপির যুগ্ন আহবায়ক আসাদুজ্জামান মিলনসহ বিএনপির অংগ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। 

সভায় বক্তরা বলেন, কাজী খায়রুজ্জামান শিপন বিএনপির দুঃসময়ের নেতা, তিনি ১৭ টি বছর তৃনমুল পর্যায়ের বিএনপির খোঁজ নিয়েছেন, সুখে, দুঃখে পাশে থেকেছেন, কাজী শিপনের জনপ্রিয়তা দেখে অনেক হাইব্রিড নেতার মাথা খারাপ হয়ে গেছে, তাই তারা ঢাকায় বসে মিথ্য, ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। 

কাজী খায়রুজ্জামান শিপনের বিরুদ্ধে কাজী মনির যে মন্তব্য করেছে একজন বিএনপি সমর্থক হয়ে এটা তিনি করতে পারেন না, আমরা উপজেলা ও পৌর বিএনপি এর তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। কাজী খায়রুজ্জামান শীপনকে জড়িয়ে যে অপপ্রচার করা হয়েছে যা মিথ্যা ও ভিত্তিহীন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!