AB Bank
ঢাকা রবিবার, ২০ অক্টোবর, ২০২৪, ৩ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বাউফল  সাংবাদিকদের সাথে নবাগত ওসি‍‍`র মতবিনিময়


Ekushey Sangbad
মোঃ ফোরকান, বাউফল, পটুয়াখালী
০৮:৪৬ পিএম, ১৯ অক্টোবর, ২০২৪
বাউফল  সাংবাদিকদের সাথে নবাগত ওসি‍‍`র মতবিনিময়

পটুয়াখালীর বাউফল রিপোর্টার্স ইউনিটির সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মোঃ কামাল হোসেন। আজ শনিবার (১৯ অক্টোবর) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে বাউফল থানা হলরুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় উপজেলার সার্বিক আইনশৃংখলা পরিস্থিতি, মাদকের বিরুদ্ধে অভিযানসহ বিভিন্ন বিষয় নিয়ে বক্তব্য রাখেন, বাউফল রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও দেশ রুপান্তরের বাউফল উপজেলা প্রতিনিধি মোঃ ছিদ্দিকুর রহমান, সাধারণ সম্পাদক ও কালবেলার বাউফল উপজেলা প্রতিনিধি মোঃ মশিউর রহমান মিলন, যমুনা টিভির বাউফল উপজেলা প্রতিনিধি রইসুল ইসলাম ইমন, গণকন্ঠের বাউফল উপজেলা প্রতিনিধি মোঃ ইয়াকুব আলী রুবেল প্রমুখ।

ওসি মোঃ কামাল হোসেন সাংবাদিকদের বলেন, এখন থেকে বাউফল থানায় কোন টাকার বিনিময় সেবা হবে না। সকল পর্যায়ের জনগণ থানা থেকে সুবিচার পায় তার নিশ্চিত করবেন। অন্যায় ভাবে কাউকে মামলা দিয়ে হয়রানি করা যাবে না। জনগণকে প্রকৃত সেবা দেওয়ার জন্য বাউফল থানা পুলিশ বদ্ধপরিকর। মিথ্যা ও হয়রানিমূলক অভিযোগ থেকে সাংবদিকদের মাধ্যমে বাউফলের জনগণকে বিরত থাকার জন্য অনুরোধ করেছেন। কোন অভিযোগ পেলে তা সরেজমিনে নিরপেক্ষ ভাবে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে। বাউফল থানা দালালমুক্ত থাকবে। বাউফল থানায় সেবা পেতে কোন দালাল বা মিডিয়া প্রয়োজন হবে না। তিনি মাদক, অস্ত্র ও চাঁদাবাজ মুক্ত বিনিমার্নে সাংবাদিকদের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন।

এসময় উপস্থিত ছিলেন, পুলিশ পরিদর্শক মাহফুজুর (তদন্ত) মোঃ আতিকুল ইসলাম আতিক ও রিপোর্টার্স ইউনিটির অন্যান্য সদস্য বৃন্দ।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!