AB Bank
ঢাকা সোমবার, ২১ অক্টোবর, ২০২৪, ৪ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মান্দায় অধ্যক্ষের স্থায়ীভাবে পদত্যাগের দাবিতে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত


মান্দায় অধ্যক্ষের স্থায়ীভাবে পদত্যাগের দাবিতে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

নওগাঁর মান্দায় “চকউলী বহুমূখী  উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ" এর   অধ্যক্ষ নজরুল ইসলামের বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম,দূর্ণীতি,স্বেচ্ছাচারিতা ও নিয়োগ  বাণিজ্য,ছাত্র-ছাত্রী,অভিভাবক এবং এলাকাবাসীর সাথে অসদাচরণের প্রতিবাদে ও তার স্থায়ীভাবে পদত্যাগের  দাবিতে ঝাড়ু মিছিল অনুষ্ঠিত হয়েছে। এসময় বিক্ষোভ প্রদর্শন করেন আন্দোলনকারীরা।

রবিবার (২০ অক্টবর) বেলা ১১ টার দিকে অত্র প্রতিষ্ঠানের সকল ছাত্র-ছাত্রী,শিক্ষক-কর্মচারী,গভর্নিং বডির সদস্যবৃন্দ ও এলাকাবাসী’র আয়োজনে  এ  ঝাড়ু মিছিল অনুষ্ঠিত হয়। এ সময় অধ্যক্ষ নজরুল ইসলামের স্থায়ীভাবে পদত্যাগের জন্য দাবি জানায় তারা।

এসময় বক্তব্য রাখেন, অত্র প্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আশরাফুল ইসলাম, সহকারী শিক্ষক খায়রুল আলম, শিক্ষার্থী ইশরাত হিমেল রিমা ও আয়েশা সিদ্দিকা প্রমূখ। এছাড়াও স্থানীয় এলাকাবাসী আব্দুস সালাম,গিয়াস উদ্দিন সরদার, রোস্তম আলী,সাইফুল ইসলাম,ইয়াছিন আলী এবং মমতাজ বেগম প্রমূখ।

এসময় তারা বলেন, অধ্যক্ষ নজরুল ইসলাম  সব কিছুতে দলীয় প্রভাব খাঁটিয়ে নিজের ইচ্ছামত শিক্ষা প্রতিষ্ঠানটি পরিচালনা করেন। ক্ষমতার অপব্যাবহার দেখিয়ে শিক্ষক-শিক্ষার্থীদের সঙ্গে খারাপ আচরণ করেন। এমনকি নিয়ম বহির্ভূতভাবে প্রায় অর্ধকোটি টাকার অবৈধ নিয়োগ বাণিজ্য করেছেন। এছাড়াও ছাত্র-ছাত্রী,অভিভাবক এবং এলাকাবাসীর সাথে অসদাচরণের বিস্তর অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। অথচ, প্রভাবশালী হওয়ায় তার বিরুদ্ধে তার বিরুদ্ধে কেউ মুখ খুলতে সাহস পাননা। তার বিরেুদ্ধে কেউ প্রতিবাদ করলে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করে থাকেন। তার বিরুদ্ধে অভিযোগের শেষ নেই। এমতাবস্থায় অতিদ্রুত তার স্থায়ীভাবে পদত্যাগের  দাবিতে এ দাবিতে ঝাড়ু মিছিলের আয়োজন করেন তারা।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!