AB Bank
ঢাকা সোমবার, ২১ অক্টোবর, ২০২৪, ৪ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ইউনিয়ন পরিষদ বহাল রাখার দাবিতে ইউপি সদস্যগণের উপদেষ্টা বরাবর স্মারকলিপি


Ekushey Sangbad
মোঃ জামাল বাদশা, লালমনিরহাট
০৬:২৬ পিএম, ২০ অক্টোবর, ২০২৪
ইউনিয়ন পরিষদ বহাল রাখার দাবিতে ইউপি সদস্যগণের উপদেষ্টা বরাবর স্মারকলিপি

ইউনিয়ন পরিষদ বহাল রাখার দাবিতে মানববন্ধন করেছেন ইউপি সদস্যগণ। রোববার (২০ অক্টোবর) জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে বাংলাদেশ ইউনিয়ন সদস্য সংস্থা (বাইসস)  জেলা শাখার আয়োজনে সকাল ১১টা থেকে ঘন্টাব্যাপী ওই মানববন্ধনে জেলার ৪৫টি ইউনিয়নের ইউপি সদস্যগণ অংগ্রহন করেন। পরে তারা অন্তবর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টা বরাবর লালমনিরহাট জেলা প্রশাসকের মাধ্যমে স্মারকলিপি প্রদান করেন।

এ সময় বাংলাদেশ ইউনিয়ন সদস্য সংস্থা (বাইসস) লালমনিরহাট জেলা শাখার আহবায়ক আব্দুল করিম, সদস্য সচিব মন্তাজুর রহমান, বাংলাদেশ ইউনিয়ন সদস্য সংস্থা (বাইসস) লালমনিরহাট সদর উপজেলা শাখার আহবায়ক মোঃ আব্দুর রহিমসহ বাইসস‍‍` এর জেলা ও উপজেলা শাখার নেতৃবৃন্দ এবং জেলার সকল ইউনিয়ন পরিষদের সদস্য-সদস্যাগণ উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বাংলাদেশ ইউনিয়ন সদস্য সংস্থা (বাইসস) জেলা শাখার আহবায়ক আব্দুল করিম বলেন, সকাল থেকে রাত, আমরা ইউপি সদস্যরা জনগনের সেবা দিয়ে থাকি। কিন্তু সম্প্রতি মিডিয়ার মাধ্যমে জানতে পারি ইউনিয়ন পরিষদ বিলুপ্তি ঘোষণা করা হবে। আমরা এই ঘোষণার নিন্দা ও তীব্র প্রতিবাদ জানাই। এই সরকারের প্রতি আমাদের আস্থা আছে। ইউনিয়ন পরিষদের সেবার কথা চিন্তা করে। জনগনের দোর গড়ায় সেবা পৌছে দিতে আমারদের ইউনিয়ন পরিষদ বিলুপ্তি থেকে সরকারকে সরে আসতে অনুরোধ করছি। বাইসস‍‍` এর জেলা শাখার সদস্য সচিব মন্তাজুর রহমান বলেন, আমরা এই সরকারের অংশিদার হতে চাই। আমাদের ইউনিয়ন পরিষদ বিলুপ্তি না করার অনুরোধ জানাই।

বাইসস‍‍` এর  সদর উপজেলা শাখার আহবায়ক  আব্দুর রহিম বলেন, আমরা আমাদের পদের মেয়াদ পর্যন্ত থেকে জনগনের সেবা করতে চাই। পরিষদের বিভিন্ন সেবা সদস্যরা দিয়ে আসছে। তাই ইউনিয়নের নির্দিষ্ট মেয়াদ পর্যন্ত বহাল রাখার অনুরোধ জানাই অন্তবর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টার কাছে।

এ বিষয়ে লালমনিরহাট জেলা প্রশাসক এইচ এম রকিব হায়দার বলেন, জেলার সকল ইউনিয়ন পরিষদের সদস্য-সদস্যাগণ স্বাক্ষরিত একটি লিখিত স্মারকলিপি পেয়েছি। বিষয়টি সংশ্লিষ্ট উর্ধতন কর্তৃপক্ষের নিকট অবগতির জন্য পাঠানো হবে। মানববন্ধনে ইউপি সদস্য আব্দুস সালাম, আজিজুল ইসলাম, লোকমান হাকিম, হাফিজুল ইসলাম প্রমূখ বক্তব্য দেন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!