AB Bank
ঢাকা সোমবার, ২১ অক্টোবর, ২০২৪, ৪ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শ্রীপুরে মাওনা সিটি হসপিটালের বিরুদ্ধে  মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন


Ekushey Sangbad
টি আই সানি, শ্রীপুর, গাজীপুর
০৬:৪৭ পিএম, ২০ অক্টোবর, ২০২৪
শ্রীপুরে মাওনা সিটি হসপিটালের বিরুদ্ধে  মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

গাজীপুরের শ্রীপুরে একটি স্বনামধন্য চিকিৎসা সেবাদানকারী প্রতিষ্ঠান মাওনা সিটি হাসপাতালের সুনাম বিনষ্ট করার লক্ষে ষড়যন্ত্রমূলক, মিথ্যা, অপপ্রচার হয়রানি ও মানহানিকর কর্মকান্ডের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক আব্দুল মালেক।

রবিবার (২০ অক্টোবর) দুপুরে উপজেলার মাওনা চৌরাস্তা মাওনা সিটি হাসপাতাল এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে বক্তব্যকালে উপস্থিত সাংবাদিকদের উদ্দেশ্যে ওই প্রতিষ্ঠানের কর্ণধার আব্দুল মালেক বলেন, একটি কুচক্রী  মহল প্রতিষ্ঠানের সুনাম বিনষ্ট করার লক্ষ্যে, মানববন্ধন সহ সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার দিয়ে নানা ধরনের ঋণাত্মক কর্মকান্ডে লিপ্ত করার চেষ্টা চালাচ্ছে। এসব অপপ্রচারের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তিনি বলেন, জাল জালিয়াতি সহ নানা অপকর্মের দায়ে একাধিকবার জেল খেটেছেন মহিউদ্দিন। সেই মহিউদ্দিন হাসপাতালের মালিকানা দাবি করে এলাকার কিছু নিরীহ ব্যাক্তিকে টাকার বিনিময়ে আমাকে বিভিন্ন মিথ্যা অপবাদ  দিয়ে মানববন্ধন ও বিক্ষোভ করায়। 

উক্ত ঘটনাটি কয়েকজন গণমাধ্যম কর্মীদের কাছে ভুল তথ্য দিয়ে আমার বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন অপপ্রচার  চালিয়ে আসছে। মহিউদ্দিন তার বিরুদ্ধে ষড়যন্ত্র, সাজানো মানববন্ধন ও বিক্ষোভের সংবাদ প্রকাশের প্রতিবাদ জানান। সংশ্লিষ্ট সকলের প্রতি আমার অনুরোধ মিথ্যা ও সাজানো মানববন্ধন এবং বিক্ষোভের সংবাদ পরিহার করে সত্যতা যাচাই করুন। 

তিনি আরো বলেন, আমার প্রতিষ্ঠিত মাওনা সিটি হাসপাতাল ও  আমার  বিরুদ্ধে আক্রোশের  বশবর্তী হয়ে তারা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক, মানববন্ধন, মাইকিং ও থানাসহ বিভিন্ন জায়গায় মিথ্যা অভিযোগ দিয়ে আমার প্রতিষ্ঠানের সম্মান নষ্ট করে আমাকে সামাজিক হেয়-প্রতিপন্ন করা হচ্ছে। আমি এসব অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!