AB Bank
ঢাকা সোমবার, ২১ অক্টোবর, ২০২৪, ৪ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বানারীপাড়ায় চাঁদা না পেয়ে কলেজ শিক্ষার্থীকে মারধর ও প্রাণনাশের হুমকি


Ekushey Sangbad
বানারীপাড়া প্রতিনিধি, বরিশাল
০৬:৫১ পিএম, ২০ অক্টোবর, ২০২৪
বানারীপাড়ায় চাঁদা না পেয়ে কলেজ শিক্ষার্থীকে মারধর ও প্রাণনাশের হুমকি

বরিশালের বানারীপাড়া উপজেলার সৈয়দকাঠিতে পূর্ববিরোধ ও দাবীকৃত চাঁদার টাকা না পেয়ে নাঈম মৃধা (২০) নামের এক কলেজ শিক্ষার্থীকে মারধর ও প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ব্যপারে উপজেলার সৈয়দকাঠি ইউনিয়নের সৈয়দকাঠি গ্রামের বাসিন্দা ও বরিশাল হাতেমআলী কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী নাঈম মৃধা বাদী হয়ে একই এলাকার আক্তার হোসেন মৃধা, রফিকুল ইসলাম মৃধা ,শান্ত মৃধা ও আসিফ মুন্সীকে আসামী করে বানারীপাড়া থানায় সাধারণ ডায়েরী করেছেন। এদের মধ্যে রফিকুল ইসলাম মৃধা বরিশাল জেলা ছাত্রদলের দপ্তর সম্পাদক বলে জানা গেছে।

অভিযোগ সুত্রে জানা গেছে, আসামীরা নাঈম মৃধাকে তার দক্ষিণ কোরিয়া প্রবাসী ভাই আল-আমিন মৃধার কাছ থেকে ২ লাখ টাকা চাঁদা এনে দিতে গত বেশকিছুদিন ধরে চাপ দিয়ে আসছিলো। চাঁদা দিতে অস্বীকৃতি জানালে গত শুক্রবার ( ১৮ অক্টোবর) বিকালে নাঈম মৃধাকে স্থানীয় একতারহাটে পেয়ে আসামীরা অকথ্য ভাষায় গালাগাল ও হত্যার উদ্দেশ্যে বেদম মারধর করেন। এসময় তার ডাকচিৎকারে  স্থানীয়রা এগিয়ে এলে নাঈমকে খুন-জখমের হুমকি দিয়ে তারা চলে যায়। পরে তাকে উদ্ধার করে বানারীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়। 

সন্ত্রাসী প্রকৃতির আসামীদের ভয়ে নাঈম মৃধা বর্তমানে চরম আতঙ্কে দিনাতিপাত করছেন। এ প্রসঙ্গে বানারীপাড়া থানার ওসির দায়িত্বে থাকা ইন্সপেক্টর মোমিন উদ্দিন বলেন ,তদন্তপূর্বক প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

একুশে সংবাদ/ এস কে

Link copied!