AB Bank
ঢাকা সোমবার, ২১ অক্টোবর, ২০২৪, ৫ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গলাচিপায় মেহেদী হত্যার বিচারের দাবিতে মানববন্ধন


গলাচিপায় মেহেদী হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

পটুয়াখালীর গলাচিপা উপজেলার ডাকুয়া ইউনিয়নের জমিজমা নিয়ে বিরোধের জেরে দুই নম্বর ওয়ার্ডের বাসিন্দা মেহেদী হাসান হত্যার বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী।

রোববার (২১অক্টোবর) বেলা ১১ টায় থানার সামনে শত শত লোকের উপস্থিতিতে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে দোষীদের বিচারের দাবিতে একটি বিক্ষোভ মিছিল করে এলাকাবাসী। 

মানববন্ধনে বক্তব্য রাখেন, সাবেক পৌরসভা বিএনপির সভাপতি মো. রফিক খাঁন, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সোবহান, এসময় দোষীদের গ্রেফতার ও ফাঁসি দিয়ে দৃষ্টান্ত মুলক শাস্তির দাবি করেন।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (১০ অক্টোবর) ডাকুয়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড পাড় ডাকুয়া গ্রামে পানের বরজ নির্মাণ করতে গিয়ে প্রতিপক্ষ মনির দুয়ারী, মোমেন ও তার সঙ্গীদের হামলায় গুরুতর আহত হন মেহেদীসহ ৫ জন। আহতরা হলেন মেহেদী হাসান দুয়ারী , ইউনুস দুয়ারী , ইব্রাহীম দুয়ারী, হেলেনা বেগম ও শাকিল দুয়ারী। গুরুতর আহত হওয়ায় মেহেদীকে প্রথমে গলাচিপা হাসপাতালে চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বরিশাল ও ঢাকায় নিয়ে যাওয়া হয়। এক সপ্তাহ মুমূর্ষ অবস্থায় চিকিৎসাধীন মেহেদী বুধবার (১৬ অক্টোবর) দুপুরে ঢাকা মেডিকেল হাসপাতালে মারা যায়। তার শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন ও মাথায় হাড় ভাঙা জখম ছিল। সে মৃত্যুর আগে ৮ মাসের একটি পুত্র সন্তান রেখে গেছে। তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে এলাকায়। সন্তানকে হারিয়ে মা ও স্বামীকে হারিয়ে স্ত্রী শোকে কাতর, কান্না যেন থামছে না।

জানা যায়, ডাকুয়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডেও হাতেম দুয়ারীর পুত্রদের সাথে ৬ নম্বর ওয়ার্ড আটখালী গ্রামের মতি দুয়ারীর পুত্রদের সাথে ৬৬শতাংশ জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!