AB Bank
ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪, ৫ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মায়ের উপর অভিমান করে যুবকের বিষপান, তিনদিন চিকিৎসার পর মৃত্যু


Ekushey Sangbad
সুব্রত কুমার, কোটচাঁদপুর, ঝিনাইদহ
০৫:৫৫ পিএম, ২১ অক্টোবর, ২০২৪
মায়ের উপর অভিমান করে যুবকের বিষপান, তিনদিন চিকিৎসার পর মৃত্যু

মায়ের উপর অভিমানে বিষপান করেন খবির হোসেন (১৯), এরপর তিন দিন মৃত্যুর সঙ্গে লড়াই করে মারা যায় সে। সোমবার ময়না তদন্তের জন্য তাঁর মৃত দেহ উদ্ধার করে কোটচাঁদপুর থানায় নিয়েছেন পুলিশ।

সংশ্লিষ্ট সুত্রে জানা যায়,খবির হোসেন (১৯)। গেল ১৯ অক্টোবর পারিবারিক কলহে মায়ের উপর অভিমান করে বিষপান করে। ঘটনাটি জানাজানির পর তাঁকে উদ্ধার করে কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান তাঁর স্বজনরা।

এ সময় কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক খবিরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে যশোর হাসপাতালে রেফার্ড করেন। পরে তাঁর অবস্থার উন্নতি না হলে তাঁকে ঢাকায় নিয়ে যান স্বজনরা। এরপর ২০ অক্টোবর  ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় খবির। সোমবার সকালে তাঁর মৃত দেহ বাড়িতে আসলে,পুলিশ খবর পেয়ে ময়না তদন্তের জন্য  মৃত দেহ উদ্ধার থানায় নিয়ে আসেন।

মৃত খবির হোসেন কোটচাঁদপুর উপজেলার ভোমরাডাঙ্গা গ্রামের আবুল কালামের ছেলে। সে এক সন্তানের জনক। পেশায় খবির ছিলেন দিন মুজুর।

এ ব্যাপারে কোটচাঁদপুর থানার উপপরিদর্শক (এসআই) মাসুম বিল্লাহ বলেন,এলাকাবাসী ও তাঁর স্বজনরা বলেছেন সে মায়ের উপর অভিমান করে বিষ পান করেন গেল ১৯ অক্টোবর। এরপর তাঁকে প্রথমে কোটচাঁদপুর, পরে যশোর নিয়ে যান। এরপরও অবস্থার উন্নতি না হলে ঢাকার একটি হাসপাতালে ভর্তি করান। ২০ অক্টোবর রাতে সে মারা যায়। তিনি বলেন, ময়না তদন্তের জন্য মৃতৃ দেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ময়না তদন্তের পর প্রকৃত ঘটনা জানানো  যাবে।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!