AB Bank
ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪, ৫ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিএসএফ স্বর্ণা দাশ কে নির্মমভাবে হত্যা করেছে: সিলেট মহানগর আমীর


বিএসএফ স্বর্ণা দাশ কে নির্মমভাবে হত্যা করেছে: সিলেট মহানগর আমীর

বাংলাদেশ জামায়াতে ইসলামী কেন্দ্রীয় কর্ম পরিষদ সদস্য ও সিলেট মহানগর আমীর ফখরুল ইসলাম বলেছেন, ধর্ম যার যার কিন্তু দেশ সবার। দেশের প্রতি সবার সমান দায়িত্ব ও কর্তব্য রয়েছে। নিজ নিজ ধর্ম পালনে কাউকে বাধা দেওয়ার অধিকার কারো নাই। সীমান্তে বিএসএফ পাখির মতো গুলি করে মানুষ মারছে। তাদের হাত থেকে নিরীহ মানুষ রেহাই পাচ্ছে না। কিশোরী স্বর্ণা দাশ কে নির্মমভাবে হত্যা করেছে।

তিনি আজ সোমবার (২১ অক্টোবর) জুড়ী উপজেলার খাগটেকায় কিশোরী স্বর্ণা দাশের পরিবারের সাথে সাক্ষাৎ করেন। এসময় আবেগাপ্লুত হয়ে কান্নায় ভেঙ্গে পড়ে মহানগর আমীরকে জড়িয়ে ধরেন নিহত স্বর্ণা দাশের বাবা হরেন্দ্র দাশ। স্বর্ণার বাবাকে সান্তনা দিয়ে মহানগর আমীর বলেন, ফুটফুটে স্বর্ণাকে সীমান্তে গুলি করে হত্যা করা হলো। কি অপরাধ ছিল তার। একটা স্বাধীন রাষ্ট্রে মোটেও তা কাম্য নয়।

এসময় উপস্থিত ছিলেন জেলা আমীর প্রকৌশলী এম শাহেদ আলী, জুড়ী-বড়লেখা সংসদীয় আসনের জামায়াত মনোনিত সম্ভাব্য প্রার্থী মাওলানা আমিনুল ইসলাম, জেলা নায়েবে আমীর মাওলানা আব্দুর রহমান, উপজেলা আমীর হাফেজ নাজমুল ইসলাম, নায়েবে আমীর আব্দুল হাই হেলাল ও সেক্রেটারি আজিম উদ্দিন, জামায়াত নেতা লুৎফর রহমান আজাদী, আব্দুল্লাহ আল মামুন সুরমান, আশরাফুল ইসলাম, আব্দুস সাত্তার, মুজিবুর রহমান আজিজি প্রমুখ। পরে স্বর্ণা দাশের পিতার হাতে জামায়াতের পক্ষ থেকে অনুদান তুলে দেন মহানগর জামায়াতের আমীর ফখরুল ইসলাম। 

 

একুশে সংবাদ/এনএস
 

Link copied!