AB Bank
ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪, ৬ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

হরিপুরে সীমান্তবর্তী নদীতে ডুবে মৃত্যু, বাংলাদেশীর মরদেহ হস্তান্তর করলো বিএসএফ


Ekushey Sangbad
হরিপুর উপজেলা প্রতিনিধি, ঠাকুরগাঁও
০৪:৫২ পিএম, ২২ অক্টোবর, ২০২৪
হরিপুরে সীমান্তবর্তী নদীতে ডুবে মৃত্যু, বাংলাদেশীর মরদেহ হস্তান্তর করলো বিএসএফ

হরিপুরে সীমান্তবর্তী কুলিক নদীর পানিতে ডুবে মৃত্যুবরণকারী বাংলাদেশী নাগরিকের লাশ বিজিবি-বিএসএফ এর মাধ্যমে ভারত হতে বাংলাদেশে হস্তান্তর 
                                   

ঠাকুরগাঁওয়ের হরিপুর ভাতুরিয়া সীমান্তে বিজিবি ও বিএসএফএর পতাকা বৈঠকের মাধ্যমে কাউসার আলী (১৮) নামে বাংলাদেশী এক যুবকের লাশ তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। সে হরিপুর উপজেলার ভাতুরিয়া রামপুর গ্রামের রমজান আলীর ছেলে।

সোমবার (২১ অক্টোবর) বিকাল ৫টায় ভাতুরিয়া সীমান্তে ৩৪৭/৩ এস পিলার এলাকায় বিজিবি-বিএসএফ এর পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়। পতাকা বৈঠক শেষে ভারতীয় বিএসএফ ও পুলিশ, বাংলাদেশ বিজিবি ও পুলিশের নিকট লাশ হস্তান্তর করেন। পরে হরিপুর থানা পুলিশ মৃত কাউসারের লাশ তার পরিবারের নিকট হস্তান্তর করেন। এতে বাংলাদেশের পক্ষে নেতীত্ত্বদেন হরিপুর থানার ভারপ্রাপ্ত ওসি শরিফুল ইসলাম ও ৪২ বিজিবির চাপাসার বিওপির কমান্ডার নায়েব সুবেদার শওকত আলী। এবং ভারতের  পক্ষে  দেন উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জ থানার এসআই রক্তিম সিনহা রায় ও মহেসগাঁও বিএসএফ ক্যাম্পের কোম্পানি কমান্ডার  টিকে সিং। উল্লেখ্য যে, গত ২৯ সেপ্টম্বর দুপুর ১ টার সময় সীমান্তে ৩৪৬/১৮নং পিলার এর নিকট  কুলিক নদিতে গ্রামের সহপাটিদের সাথে গোসল করতে গিয়ে কাউসার আলী পানিতে ডুবে যায়  এবং প্রচন্ড স্রোতে ব্রীজের নিচ দিয়ে ভারতের চলে যায়। কয়েক দিন পরে ভারতের অভন্তরে নদীতে তার লাশ ভেসে উঠে। সংবাদ পেয়ে মৃতের পিতা রমজান আলী লাশ ফেরতের জন্য বিজিবির সাথে যোগাযোগ করে।

মৃতদেহ ভারতের রায়গঞ্জ থানা কর্তৃক ময়না তদন্ত ও দাপ্তরিক কার্যক্রম শেষে ২২ দিন পর তার লাশ বিজিবি-বিএসএফ এর পতাকা বৈঠকের মাধ্যমে মৃতের পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।
 

একুশে সংবাদ/এনএস

Link copied!