AB Bank
ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪, ৬ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাজবাড়ীতে ৫০ লিটার দেশীয় চোলাই মদ সহ নারী মাদক কারবারি গ্রেপ্তার


রাজবাড়ীতে ৫০ লিটার দেশীয় চোলাই মদ সহ নারী মাদক কারবারি গ্রেপ্তার

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলারদৌলতদিয়ায় ৫০ লিটার দেশীয় তৈরি চোলাই মদ সহ মরিয়ম বেগম (৪২) নামে এক নারী মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) । সে বাগেরহাট মংলা উপজেলার কুমার খালী হাজী আফছার উদ্দিন সড়ক সেলাবুনিয়া এলাকার মোজাম্মেল শেখের মেয়ে ও আক্তার হোসেন ওরফে আক্তার ডাক্তারের স্ত্রী। আক্তার ডাক্তার দৌলতদিয়া যৌনপল্লীর গোরস্থান গলিতে জনৈক বাবু বেপারীর বাড়ীর ভাড়াটিয়া দিলীপ হরিডোমের ছেলে। বর্তমানে তারা দৌলতদিয়ায় বসবাস করেন।

সোমবার (২১ অক্টোবর) দিনগত রাত সাড়ে ৮টার দিকে উপজেলার দৌলতদিয়ায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করা হয়।

জেলা গোয়েন্দা শাখা সূত্রে জানা যায়, জেলা গোয়েন্দা শাখার এসআই সনজিব জোয়াদ্দার এর নেতৃত্বে একটি  দল গোপন সংবাদের ভিত্তিতে গোয়ালন্দ উপজেলাধিন দৌলতদিয়া পূর্ব পাড়া সাকিনস্থ যৌনপলীর ভিতরে গোরস্থান গলিতে জনৈক বাবু বেপারীর বাড়ীর ভাড়াটিয়া আক্তার হোসেন ওরফে আক্তার ডাক্তার এর বাসার ভিতর পশ্চিম পাশের কক্ষ থেকে দেশীয় তৈরি চোলাই মদ বিক্রয় কালে ৫০ লিটার মদ সহ মাদক কারবারি মরিয়ম বেগমকে গ্রেপ্তার করা হয়।

এ প্রসঙ্গে মঙ্গলবার (২২ অক্টোবর) বিষয়টি নিশ্চিত করে রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) মো. শরীফ আল রাজীব বলেন, এ ব্যাপারে আসামির বিরুদ্ধে গোয়ালন্দ ঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আজ রাজবাড়ীর আদালতে প্রেরণ করা হয়েছে।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!