AB Bank
ঢাকা বুধবার, ২৩ অক্টোবর, ২০২৪, ৬ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গাজীপুরের জেলা প্রশাসক নাফিসা আরেফীনের মতবিনিময়


Ekushey Sangbad
ওমর ফারুক, কালীগঞ্জ, গাজীপুর
০৬:২৬ পিএম, ২২ অক্টোবর, ২০২৪
গাজীপুরের জেলা প্রশাসক নাফিসা আরেফীনের মতবিনিময়

গাজীপুরের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট নাফিসা আরেফীন কালীগঞ্জ উপজেলা প্রশাসনের কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তি, বীর মুক্তিযোদ্ধা, সুশীল সমাজের প্রতিনিধি, ছাত্র ও শিক্ষক প্রতিনিধি এবং গণমাধ্যমকর্মীদের সঙ্গে মতবিনিময় করেছেন।

মঙ্গলবার (২২ অক্টোবর) দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার এস.এম ইমাম রাজী টুলু’র সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুরের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট নাফিসা আরেফীন।

এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভ‚মি) নূরী তাসমিন ঊর্মি, কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলাউদ্দিন, মাধ্যমিক শিক্ষা অফিসার নুর-ই-জান্নাতসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দফতর প্রধান, জনপ্রতিনিধি, রাজনৈতিক দলের সদস্য, বীর মুক্তিযোদ্ধা, স্কুল-কলেজের শিক্ষক প্রতিনিধি, সুশীল সমাজের প্রতিনিধি, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের প্রতিনিধি এবং গণমাধ্যমকর্মীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

সভায় প্রধান অতিথি মাদক,আইনশৃঙ্খলা, যোগাযোগ ব্যবস্থা, ব্যবসা, শিক্ষা ব্যবস্থা, দ্রব্যের মূল্য বৃদ্ধিসহ বিভিন্ন বিষয়ে দিকনির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন।

পরে তিনি ভিক্ষুক পূনর্বাসন ও বিকল্প কর্মসংস্থানের অংশ হিসাবে উপজেলা সমাজসেবা অফিস কর্তৃৃক আট পরিবারকে ৩২টি ছাগল, তিন পরিবারকে ৩টি ব্যাটারী চালিত অটোরিকসা বিতরণ শেষে উপজেলার তুমিলিয়া ইউনিয়ন পরিষদ ও ডিজিটাল সেন্টার, দক্ষিণ সোম কমিউনিটি ক্লিনিক, পৌর ভ‚মি অফিস এবং পৌরসভা পরিদর্শন করেন।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!