AB Bank
ঢাকা বুধবার, ২৩ অক্টোবর, ২০২৪, ৭ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ইউএনও বদলির আদেশ প্রত্যাহারের দাবিতে আক্কেলপুরে মানববন্ধন


Ekushey Sangbad
নিশাত আনজুমান, আক্কেলপুর, জয়পুরহাট
০৪:০২ পিএম, ২৩ অক্টোবর, ২০২৪
ইউএনও বদলির আদেশ প্রত্যাহারের দাবিতে আক্কেলপুরে মানববন্ধন

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মনজুরুল আলমের বদলির আদেশ প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেছেন স্থানীয়রা।

আজকে ‘আক্কেলপুর উপজেলাবাসী’ ব্যানারে রাজনীতিক, শিক্ষক, সাংবাদিক, জনপ্রতিনিধি, শিক্ষার্থী ও দিনমজুরসহ শত শত মানুষ উপজেলা গেটের সামনে থেকে শুরু করে প্রায় অর্ধ কিলোমিটার এলাকজুরে রাস্তায় দাঁড়িয়ে এই মানববন্ধন পালন করেন। এ সময় ইউএনও’র বদলির আদেশ বাতিলের দাবিতে বিভিন্ন ¯স্লোগান সংবলিত প্ল্যাকার্ড ও ফেস্টুন প্রদর্শন করেন তারা। তারা বলেন, আমাদের দাবি একটাই, ‘ইউএনওর বদলি ঠেকাও’।

জানা গেছে, ২০২৩ সালের ০১ অক্টোবর আক্কেলপুর উপজেলা নির্বাহী কমকর্তা হিসেবে যোগদানের পর তার একের পর এক জনবান্ধব উদ্যোগে বদলে যায় আক্কেলপুর উপজেলার দৃশ্যপট, বদলে যায় শিক্ষার পরিবেশ, উপজেলা প্রশাসনের কাজে আসে সচ্ছতা। 

আক্কেলপুরে দায়িত্ব গ্রহনের পড় থেকে তিনি একজন ইউএনও হিসেবে নয়, নিজেকে ‘আক্কেলপুরবাসীর একজন’  হিসেবে প্রতিষ্ঠিত করেন। প্রশাসনিক কাজে নিজের সততা ও কর্মদক্ষতার পরিচয় দিয়ে পেয়েছেন শুদ্ধাচার পুরষ্কার।

এসময় উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও সাবেক উপজেলা চেয়ারম্যান কামরুজামান কমল, পৌর বিএনপির আহবায়ক আলমগীর চৌধুরী, জেলা জামায়াতের প্রচার ও মিডিয়া বিভাগের সেক্রেটারি এসএম রাশেদুল আলম, বিএনপি নেতা রফিকুল ইসলাম চপল, আমিনুল ইসলাম ইকু, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক মাহফুজ ইসলামসহ বিভিন্ন পেশার মানুষ বক্তব্য রাখেন।

প্রসঙ্গত্ব, দায়িত্ব গ্রহণের এক বছর পর সরকারি আদেশে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মনজুরুল আলমকে ২৬ সেপ্টেম্বর চট্টগ্রাম বিভাগে বদলি করে আদেশ জারি করেন জনপ্রশাসন মন্ত্রণালয়। বিষয়টি জানাজানি হলে ফুঁসে ওঠে আক্কেলপুরের সর্বস্তরের জনগণ।

একুশে সংবাদ/ এস কে

Link copied!