AB Bank
ঢাকা বুধবার, ২৩ অক্টোবর, ২০২৪, ৭ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শ্রীমঙ্গলে পুলিশের বিশেষ অভিযানে সাজাপ্রাপ্ত আসামি ৩ জন গ্রেফতার


শ্রীমঙ্গলে পুলিশের বিশেষ অভিযানে সাজাপ্রাপ্ত আসামি ৩ জন গ্রেফতার

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে পুলিশের অভিযানে ওয়ারেন্টভূক্ত সাজাপ্রাপ্ত  আসামীসহ ৩জনকে গ্রেফতার করা হয়েছে।

বুধবার (২৩ অক্টোবর) শ্রীমঙ্গল থানার এসআই জাকির হোসেন, এসআই শ্যামল কুমার নন্দী সঙ্গীয় ফোর্সসহ শ্রীমঙ্গল থানা এলাকায় অভিযান পরিচালনা করে জিআর-১০৭/১৭ (শ্রীঃ) এর ওয়ারেন্টভুক্ত সাজাপ্রাপ্ত আসামী সুমন পাল, জিআর-১৮১/১৮ (সদর) এর ওয়ারেন্ট ভূক্ত সাজাপ্রাপ্ত আসামী মোঃ অপু মিয়া (২৩) এবং জিআর ২০০/২১ (কমল) এর ওয়ারেন্টভূক্ত আসামি নিজাম উদ্দিন (২৪)কে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত আসামি সুমন পাল শ্রীমঙ্গল উপজেলার কালাপুর ইউনিয়নের বাগলপুর গ্রামের মৃত মহন পালের ছেলে, অপু মিয়া শ্রীমঙ্গল উপজেলার মাজদিহি (পাহাড়) এলাকার মোঃ আলাউদ্দিনের ছেলে এব নিজাম উদ্দিন উপজেলার সাতগাঁও ইউনিয়নের মতিগঞ্জ গ্রামের (জিলাদপুর লেদু মিয়ার বাড়ী) আম্বর উদ্দিনের ছেলে।

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি মো. আমিনুল ইসলাম বলেন, মৌলভীবাজার জেলার পুলিশ সুপার এম. কে. এইচ জাহাঙ্গীর হোসেনের সার্বিক দিক-নির্দেশনায় ও সহকারী পুলিশ সুপার শ্রীমঙ্গল সার্কেল আনিসুর রহমানের তদারকীতে আমাদের পুলিশের একটি টিম উপজলায় অভিযান পরিচালনা করে ওয়ারেন্টভূক্ত সাজাপ্রাপ্ত আসামিসহ ৩জনকে গ্রেফতার করি। গ্রেফতারকৃত আসামিদের যথাযথ পুলিশ স্কটের মাধ্যমে বুধবার দুপুরে বিজ্ঞ আদালতে সোপর্দ করেছি।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!