AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৪ অক্টোবর, ২০২৪, ৮ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কে বাসের  ধাক্কায় সাইকেল আরোহী নিহত, আহত ১৫


চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কে বাসের  ধাক্কায় সাইকেল আরোহী নিহত, আহত ১৫

চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের চন্দনাইশে বরুমতি ব্রিজের  কাছে দ্রুত গতিতে চালানো সৌদিয়া পরিবহনের একটি বাসের ধাক্কায় এক সাইকেল আরোহী নিহত এ সময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশ্ববর্তী খাদে পড়ে কমপক্ষে ১৫ জন বাসযাত্রী যাত্রী গুরুতর ভাবে আহত হয়েছেন ।

আজ ২৪ অক্টোবর বৃহস্পতিবার সকাল ৭ টার দিকে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা সৌদিয়া পরিবহনের একটি বাস কক্সবাজার যাচ্ছিল। ওই সময় বাসটি বরুমতি ব্রিজ এলাকায় পৌঁছালে এক বাইসাইকেল আরোহী কে ধাক্কা দেয়। এতে  মোঃ আলমগীর (৪০) নামে এক ব্যক্তি ঘটনাস্থলে নিহত হয়। তখন সৌদিয়া পরিবহনের বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশ্ববর্তী খাদে পড়ে উল্টে গিয়ে কমপক্ষে ১৫ জন বাসযাত্রী গুরুতর ভাবে আহত হয়েছেন । আহত ১৫ জনের মধ্যে ৮ জনের নাম পাওয়া পাওয়া যায় তারা হলেন সোহানা (২৮) আদকিয়া ( ৪৬) তার বাড়ি খুলনায়, তরিকুল ইসলাম (২৮) তার বাড়ি যশোর জেলা, সুমাইয়া (১৬) রেজাউল করিম ( ৬৫) তাদের বাড়ি ঝিনাইদহে শৈলকুপা, তরিকুল ইসলাম (৪৬) তার বাড়ি গোপালগঞ্জ, নাসিমা বেগম (৪৫) তার বাড়ি খুলনায়, নাজমুল হুদা (২২) তার বাড়ি সিরাজগঞ্জ জেলায় বলে জানা যায়। আহতরা দোহাজারী হাসপাতাল চন্দনাইশ হাসপাতালে প্রাথমিক ভাবে চিকিৎসা নিয়েছেন। 

এ ব্যাপারে যোগাযোগ করা হলে দোহাজারী হাই ওয়ে থানার (ওসি) খান মোহাম্মদ এরফান ঘটনার সত্যতা নিশ্চিত করেন এবং দুর্ঘটনা কবলিত বাসটি জব্দ করেন । এবং এ ব্যাপারে আইনি পদক্ষেপ নেয়ার প্রক্রিয়া চলছে বলে জানান।

একুশে সংবাদ/ এস কে

 

Link copied!