AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৪ অক্টোবর, ২০২৪, ৮ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঘোড়াঘাটে প্রধান শিক্ষকের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত


Ekushey Sangbad
ঘোড়াঘাট উপজেলা প্রতিনিধি, দিনাজপুর
০৬:৫০ পিএম, ২৪ অক্টোবর, ২০২৪
ঘোড়াঘাটে প্রধান শিক্ষকের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

দিনাজপুরের ঘোড়াঘাট দক্ষিণ জয়দেবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক লায়লা আঞ্জুমান আরা এর অবসর জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর)  দুপুরে দক্ষিণ জয়দেবপুর সরকারি প্রাথমিক  বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে আনুষ্ঠানিকভাবে এ বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) আব্দুল ওয়াকিল আহমেদের সভাপতিত্বে ও বিদ্যালয়ের সহকারী শিক্ষক আনিছুর রহমানের সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক রওশন আরা। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও উপজেলা প্রশাসক রফিকুল ইসলাম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) ও পৌর প্রশাসক আব্দুল আল মামুন কাওসার শেখ, ঘোড়াঘাট পৌরসভার সাবেক মেয়র আব্দুস সাত্তার মিলন, ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক, ইউআরসি শাহিদুল ইসলাম, পলাশবাড়ি উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা আব্দুল হাই, জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০২৩ প্রাপ্ত জেলার শ্রেষ্ঠ সভাপতি ও অত্র বিদ্যালয়ের সাবেক সভাপতি মনোরঞ্জন মোহন্ত ভুট্টু, খোদাদাতপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আনোয়ার হোসেন প্রমুখ।

শেষে প্রধান শিক্ষক লায়লা আঞ্জুমান আরাকে বিদ্যালয়ের সাবেক  ম্যানেজিং কমিটি, শিক্ষক  ও শিক্ষার্থীদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা, সম্মাননা স্মারক ও বিদায় মূহুর্তে লাল গালিচা সংবর্ধনা প্রদান করা হয়।

এ সময় উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক, সহকারী শিক্ষক, ম্যানেজিং কমিটির সাবেক সদস্য, পিটিএ সভাপতি মাসুদা বেগম, ঘোড়াঘাট কেসি পাইলট স্কুল অ্যান্ড কলেজের উপাধ্যক্ষ,আনিছুর রহমান, ঘোড়াঘাট রাজিয়া চৌধুরী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক শাহানুর আলম সহ বিদ্যালয়ের শিক্ষার্থী-অভিভাবকগণ, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, উপজেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া কর্মীগণ উপস্থিত ছিলেন।

একুশে সংবাদ/ এস কে

Link copied!