AB Bank
ঢাকা শুক্রবার, ২৫ অক্টোবর, ২০২৪, ৯ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নড়াইলে পুলিশের অভিযানে ইয়াবা ট্যাবলেটসহ একজন গ্রেফতার


Ekushey Sangbad
উজ্জ্বল রায়, নড়াইল
০৩:১৩ পিএম, ২৫ অক্টোবর, ২০২৪
নড়াইলে পুলিশের অভিযানে ইয়াবা ট্যাবলেটসহ একজন গ্রেফতার

নড়াইলের লোহাগড়া থানা পুলিশের অভিযানে একান্ন পিস ইয়াবা ট্যাবলেটসহ একজন গ্রেফতার। মাদক ব্যবসায়ের সাথে জড়িত মোঃ পলাশ মোল্যা (৩০) নামের একজন মাদক কারবারিকে গ্রেফতার করেছে নড়াইল জেলার লোহাগড়া থানা পুলিশ।

গ্রেফতারকৃত মোঃ পলাশ মোল্যা (৩০) লোহাগড়া থানাধীন রামকান্তপুর গ্রামের কাউসার মোল্যার ছেলে।নড়াইল জেলা প্রতিনিধি জানান, গতকাল রাতে লোহাগড়া থানাধীন ৩ নং শালনগর ইউনিয়নের রামকান্তপুর মধ্যপাড়া পাখির পুকুর পাড় সংলগ্ন ইটের সলিং তিন রাস্তার মোড় থেকে তাকে আটক করা হয়। 

গোপন সংবাদের ভিত্তিতে নড়াইল লোহাগড়া থানার অফিসার ইনচার্জ মোঃ আশিকুর রহমানের তত্ত্বাবধানে এসআই (নিঃ) মোঃ মাসুদুর রহমান, এসআই (নিঃ) মোঃ মাহবুব আলম সিদ্দিক, এএসআই (নিঃ) মোঃ ছদরুল আলম ও এএসআই (নিঃ) মোঃ মাজহারুল ইসলাম অভিযান চালিয়ে মোঃ পলাশ মোল্যা (৩০)কে গ্রেফতার করে। 

এ সময় ধৃত আসামির নিকট থেকে একান্ন পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। এ সংক্রান্তে লোহাগড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে। আসামিকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। নড়াইল জেলা পুলিশ সুপার কাজী এহসানুল কবীর‍‍`র নির্দেশনায় মাদকমুক্ত নড়াইল গড়ার লক্ষ্যে জেলা পুলিশ আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে।

একুশে সংবাদ/ এস কে

Link copied!