AB Bank
ঢাকা শুক্রবার, ২৫ অক্টোবর, ২০২৪, ৯ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গাইবান্ধায় মন্দির থেকে বৈদ্যুতিক সংযোগ না দেয়া মাছ ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা


Ekushey Sangbad
মানিক সাহা, গাইবান্ধা
০৩:২২ পিএম, ২৫ অক্টোবর, ২০২৪
গাইবান্ধায় মন্দির থেকে বৈদ্যুতিক সংযোগ না দেয়া মাছ ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা

গাইবান্ধার সাঘাটা উপজেলার বোনারপাড়ায় স্থানীয় প্রভাবশালী ব্যক্তির মাছ চাষ প্রকল্পে মন্দির থেকে বৈদ্যুতিক লাইন না দেয়ার জেরে এক মাছ ব্যবস্যায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত মাছ ব্যবস্যায়ীর নাম শ্রীদাম। সে সোনারপাড়া বাজারের একজন মাছ ব্যবসায়ী। 

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) রাত সাড়ে ১০ টার দিকে বোনারপাড়া বাজারের মাছের আড়তে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, বোনারপাড়া হাটের সাবেক ইজারাদার  মিলন মিয়া ও সাবেক ইজারাদার রফিকুল ইসলাম তেলিয়ান মৌজায় ছাট কালপানি মাঝিপাড়ার নামে ইজাকৃত বিল জোড়পুর্বক দখল করে বিলের পাশে মাঝিপাড়া মন্দির থেকে বিদ্যুতের লাইন নেন । এই লাইন নেয়ার পরে কয়েক মাসে ২৪ হাজার টাকা বিল বকেয়া হয়। পরে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেন পল্লী বিদ্যুৎ অফিস ।  বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করায় মন্দির অন্ধকার থাকায় মন্দির কমিটি গতকাল (২৪ অক্টোবর) বৃহস্পতিবার  বিদ্যুৎ অফিসে যোগাযোগ করে আবারো বিদ্যুৎসংযোগ নেন । সংযোগ নেয়ার বিষয়টি জানার পরে  সেদিন দুপুর থেকেই এই মিটার থেকে মাছ চাষ প্রকল্পে বিদুতের লাইন নেয়ার চেষ্টা করেন বোনারপাড়া হাটের সাবেক ইজারাদার মিলন মিয়া ।  বিদ্যুতের লাইন দিতে অসম্মতি জানান স্থাণীয় মন্দিরের সদস্য ও মাছ ব্যবস্যায়ী শ্রীদাম । পরে সেই দিন রাত সাড়ে ১০ টার দিকে বোনারপাড়া হাটের সাবেক ইজারাদার  মিলন মিয়া, এরশাদ মিয়া ও আবুল কালাম আজাদসহ তাদের ৪/৫ জন সহযোগীকে নিয়ে  শ্রীদামকে মারপিট করে ও মাছ বিক্রির ট্রে দিয়ে বুকে আঘাত করে । এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয় তার।

গাইবান্ধা জেলা পুলিশ সুপার মো. মোফররফ হোসেন ঘটনা স্থল পরিদর্শন করেন ।  তিনি জানান সাংবাদিকদের জানান, আমরা বিষয়টি তদন্ত করছি । তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 


একুশে সংবাদ/ এস কে

Link copied!