AB Bank
ঢাকা শুক্রবার, ২৫ অক্টোবর, ২০২৪, ৯ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অবৈধভাবে বিদ্যুতের লাইন না দেয়ায় শ্রীধামকে পিটিয়ে হত্যা


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,গাইবান্ধা
০৪:৪৪ পিএম, ২৫ অক্টোবর, ২০২৪
অবৈধভাবে বিদ্যুতের লাইন না দেয়ায় শ্রীধামকে পিটিয়ে হত্যা

মন্দির থেকে মাছ চাষের প্রকল্পে অবৈধভাবে বৈদ্যুতিক লাইন না দেয়ায় প্রতিপক্ষের মারপিটে গাইবান্ধার সাঘাটা উপজেলার বোনারপাড়ায় শ্রী ধাম নামের এক মাছ ব্যবসায়ী নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) দিনগত রাত সাড়ে ১১ টার টার দিকে বোনারপাড়া বাজারের মাছের আড়তে এ ঘটনা ঘটে।

নিহত মাছ ব্যবসায়ী  শ্রী ধাম উপজেলার তেলিয়ান গ্রামের ছাটকালপানি মাঝি পাড়ার শ্রী মোছারু দাশের ছেলে।

স্থানীয়রা জানান, বোনারপাড়া হাটের সাবেক ইজারাদার মিলন মিয়া ও সাবেক ইজারাদার রফিকুল ইসলাম তেলিয়ান গ্রামের ছাটকালপানি মাঝি পাড়া নামে একটি বিল জোরপূর্বক দখল করে বিলের পাশে মাঝিপাড়া মন্দির থেকে বিদ্যুতের লাইন নেন। এ লাইন নেয়ার পরে কয়েক মাসে ২৪ হাজার টাকা বিল বকেয়া হয়। পরে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেয় পল্লী বিদ্যুৎ অফিস। বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করায় মন্দির অন্ধকার থাকায় মন্দির কমিটি গতকাল (২৪ অক্টোবর) বৃহস্পতিবার বিদ্যুৎ অফিসে যোগাযোগ করে আবারও বিদ্যুৎসংযোগ নেন।

পুনরায় সংযোগ নেয়ার বিষয়টি জানার পরে দুপুর থেকেই এ মিটার থেকে আবারও মাছ চাষ প্রকল্পে অবৈধভাবে বিদ্যুতের লাইন নেয়ার চেষ্টা করেন মিলন মিয়া। বিদ্যুতের লাইন দিতে অসম্মতি জানান স্থানীয় মন্দিরের সদস্য ও মাছ ব্যবস্যায়ী শ্রী ধাম। এ ক্ষোভ থেকে রাতে বোনারপাড়া হাটের সাবেক ইজারাদার মিলন মিয়া, এরশাদ মিয়া ও আবুল কালামসহ তাদের ৪/৫ জন সহযোগীকে নিয়ে শ্রী ধামকে মারপিট করে ও মাছ বিক্রির ট্রে দিয়ে বুকে আঘাত করে। তাদের মারপিটে শ্রী ধাম গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে সাঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে এ ঘটনায় বিচার দাবিতে দুপুরে সাঘাটা উপজেলার বোনারপাড়ায় গাইবান্ধা-বোনারপাড়া সড়ক অবোরধ করে বিক্ষোভ করেছে স্থানীয়রা। পরে পুলিশ সুপারসহ প্রশাসনের পক্ষ থেকে দ্রুত বিচারের আশ্বাস দিলে অবরোধ তুলে নেন এলাকাবাসী।

গাইবান্ধা জেলা পুলিশ সুপার মো. মোফররফ হোসেন ঘটনাস্থল পরিদর্শন শেষে জানান, বৈদ্যুতিক লাইন নেয়ার বিরোধের জেরে এ হত্যার ঘটনা ঘটেছে। দ্রুত জড়িতদের গ্রেফতারসহ আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!