AB Bank
ঢাকা শুক্রবার, ২৫ অক্টোবর, ২০২৪, ৯ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মান্দার আত্রাই নদীতে নিখোঁজের ৩ ঘন্টা পর মাদ্রাসা ছাত্রের মরদেহ উদ্ধার


মান্দার আত্রাই নদীতে নিখোঁজের ৩ ঘন্টা পর মাদ্রাসা ছাত্রের মরদেহ উদ্ধার

নওগাঁর মান্দায় বেড়াতে এসে আত্রাই নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে রফিকুল ইসলাম নামের এক মাদ্রাসা ছাত্রের মর্মান্তির মৃত্যু হয়েছে। শুক্রবার (২৫ অক্টোবর) দুপুর ১২ টার দিকে উপজেলার ২নং ভালাইন ইউনিয়নের লক্ষীরামপুর মধ্যপাড়া এলাকায় আত্রাই নদীতে এ ঘটনা ঘটে। নিখোঁজের ৩ ঘন্টা পর রাজশাহী ফায়ার সার্ভিস ষ্টেশনের একটি ডুবরি দল আত্রাই নদীতে তল্লাশী চালিয়ে ওই মাদ্রাসা ছাত্রের মরদেহ উদ্ধার করে।

নিহত রফিকুল ইসলাম (১০) নওগাঁর মহাদেবপুর উপজেলার ভীমপুর ইউনিয়নের স্বরস্বতীপুর বাজারের পাশে চকরাজা গ্রামের আবু বক্কর সিদ্দিকের ছেলে এবং চকরাজা হাফেজিয়া মাদ্রাসা,এতিমখানা ও শিশু সদনের ছাত্র। বৃহস্পতিবার মাদ্রাসা ছুটির পর মান্দা উপজেলার লক্ষীরামপুর মধ্যপাড়া গ্রামের আব্দুর রশিদের ছেলে মেশকাত (১১) নামে তার এক বন্ধুর বাড়িতে বেড়াতে এসেছিল সে এবং ওই মাদ্রসায় অধ্যয়নরত নওগাঁ সদর উপজেলার বলিহার ইউনিয়নের আলাইপুর গ্রামের রবিউল আওয়াল (১২) নামে আরেক ছাত্র।

নিহতের বন্ধুর বাবা আব্দুর রশিদ জানান, শুক্রবার দুপুর ১২টার দিকে তার ছেলে মেশকাত, ছেলের বন্ধু নিহত রফিকুল ইসলাম এবং রবিউল আওয়াল নদীতে গোসল করার জন্য যায়। এরপর তারা নদীতে নেমে পানিতে ডুব দিচ্ছিলো। এ সময় অসাবধানতা বশত ছেলের বন্ধু রফিকুল ইসলাম নদীর পানিতে তলিয়ে যায়। এরপর অনেক খোঁজাখুঁজি করার পরেও তাকে না পাওয়ায় বিয়ষটি ফায়ার সার্ভিসের লোকজনকে জানানো হয়।

রাজশাহী ফায়ার সার্ভিস ডুবুরি ইউনিটের টিম লিডার মো. আব্দুর রাজ্জাক বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌঁছার পর উদ্ধার অভিযান পরিচালনা করা হয়। এসময় তার নেতৃত্বে এবং ডুবুরি দেলোয়ার হোসেনের সহযোগীতায় ডুবুরি রিপন বিকেল সাড়ে ৩ টার দিকে ওই মাদ্রাসা ছাত্রের মরদেহ উদ্ধার করতে সক্ষম হন।
মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মনসুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আইনগত প্রক্রিয়া শেষে শিশু রফিকুল ইসলাম মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

একুশে সংবাদ/ এস কে

Link copied!