AB Bank
ঢাকা শনিবার, ২৬ অক্টোবর, ২০২৪, ৯ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নরসিংদীতে কমিউটার ট্রেন চালু ও আন্ত:নগর ট্রেনের যাত্রাবিরতির দাবিতে মানববন্ধন


Ekushey Sangbad
সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী
০৭:৪৫ পিএম, ২৫ অক্টোবর, ২০২৪
নরসিংদীতে  কমিউটার ট্রেন চালু ও আন্ত:নগর ট্রেনের যাত্রাবিরতির দাবিতে মানববন্ধন

নরসিংদী-ঢাকা রেলপথে কমিউটার ট্রেন চালুসহ নরসিংদী স্টেশনে আন্ত:নগর ট্রেনের যাত্রাবিরতির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী ও নিয়মিত যাত্রীরা। শুক্রবার (২৫ অক্টোবর) বিকালে নরসিংদী রেলওয়ে প্যাসেঞ্জার কমিউনিটি ফেসবুক গ্রুপ কর্তৃক আয়োজিত মানববন্ধনে কয়েকশত যাত্রী ও এলাকাবাসী অংশগ্রহণ করেন।

নরসিংদী রেলওয়ে স্টেশন প্লাটফর্মে বিক্ষোভ মিছিল শেষে অনুষ্ঠিত মানববন্ধনে অংশগ্রহণকারীরা বলেন, শিল্পোন্নত নরসিংদী জেলার সাথে রাজধানী ঢাকার যোগাযোগ ব্যবস্থা অত্যন্ত গুরত্বপূর্ণ। ব্যবসা, চাকরি, শিক্ষা, চিকিৎসা, বিদেশে গমনসহ কর্মসূত্রে প্রতিদিন হাজারো মানুষকে ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলে যাতায়াত করতে হয়। নরসিংদীতে আন্ত:নগর ট্রেনের যাত্রাবিরতি না থাকাসহ রেলওয়ে কর্তৃক ঘোষণা অনুযায়ী নরসিংদী কমিউটার ট্রেন চালু না করায় প্রতিনিয়ত যাত্রী দুর্ভোগ বেড়ে চলছে।

নরসিংদী রেলওয়ে স্টেশনে সাবেক একজন মন্ত্রী পরিদর্শনে এসে নরসিংদীর জন্য আলাদা ট্রেন দেয়ার ঘোষণা দেয়া হলেও তা বাস্তবায়ন হয়নি। কিছুদিন আগে প্রকাশিত বর্তমান টাইমটেবিলে নরসিংদী কমিউটার ট্রেনের সময়সূচী অন্তর্ভুক্ত করা হলেও বাস্তবে কোনো অগ্রগতি হয়নি। অবিলম্বে নরসিংদীতে সকল আন্ত:নগর ট্রেনের যাত্রাবিরতিসহ নরসিংদী কমিউটার ট্রেন চালুর দাবি জানান বক্তারা। 

একুশে সংবাদ/ এস কে

Link copied!