AB Bank
ঢাকা শনিবার, ২৬ অক্টোবর, ২০২৪, ৯ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আওয়ামী লীগ নিষিদ্ধ চাই না: খায়রুল কবির


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, নরসিংদী
০৯:৫২ পিএম, ২৫ অক্টোবর, ২০২৪
আওয়ামী লীগ নিষিদ্ধ চাই না: খায়রুল কবির

বিএনপির যুগ্ম মহাসচিব ও নরসিংদী জেলা বিএনপির আহ্বায়ক খায়রুল কবির খোকন বলেছেন, আওয়ামী লীগ নিষিদ্ধের দাবি আছে, কিন্তু আমরা নিষিদ্ধ করতে চাই না। বিএনপি নিষিদ্ধের রাজনীতিতে বিশ্বাস করে না।

শুক্রবার (২৫ অক্টোবর) সন্ধ্যায় সদর উপজেলার করিমপুর খেলার মাঠে করিমপুর ইউনিয়ন বিএনপির উদ্যোগে আয়োজিত কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খায়রুল কবির খোকন আরও বলেন, ‘বিএনপি ফাঁকা মাঠে গোল দিতে চায় না। আমরা চাই, আগামী দিনে বিএনপি নির্বাচনে যাবে ভোটাধিকার প্রতিষ্ঠিত হবে। সেই ভোটাধিকার সকলে ভোট দিবে, যাকে খুশি তাকে দেবে। বিএনপি চায় প্রতিপক্ষ দল সব নির্বাচনে আসুক। জনগণ আমাদের পক্ষে আছে, আমরা ভয় পাই না। জনগণ যাকে ভোট দেবে তারাই আগামী দিনে রাষ্ট্র ক্ষমতায় যাবে। কিন্তু জোর করে দিনের ভোট রাতে আর হবে না। বিএনপি একটি উদার রাজনৈতিক গণতান্ত্রিক দল। যারা সন্ত্রাসে বিশ্বাস করে না, প্রতিহিংসার রাজনীতিতে বিশ্বাস করে না। আমরা মানবাধিকারে বিশ্বাস করি, মানুষের মৌলিক অধিকারে বিশ্বাস করি, আমরা সংবিধানকে সমুন্নত রাখতে চাই। বিএনপি জনগণের দল, বিএনপি শান্তি চায়। বিএনপি একটি সুন্দর সমাজ বিনির্মাণে কাজ করে। বিএনপি সবসময় জনগণের ম্যান্ডেট নিয়ে রাষ্ট্রীয় ক্ষমতায় আসে।’

করিমপুর  ইউনিয়ন বিএনপির আহ্বায়ক আসাদুজ্জামান কাজলের সভাপতিত্বে ও সদস্য সচিব মো. মনিরুল ইসলাম মনিরের সঞ্চালনায় অনুষ্ঠিত কর্মী সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক বি.জি রশিদ নওশের, সদর উপজেলা বিএনপির আহবায়ক আবু সালেহ চৌধুরী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. ইকবাল হোসেন প্রমুখ। 
 

একুশে সংবাদ/এনএস

Link copied!